সর্দার উদম সিংয়ের শ্যুটিং শুরুর আগে স্বর্ণ মন্দিরে প্রার্থনায় হাজির ভিকি

 ছবির কাজ শুরু আগে স্বর্ণ মন্দিরে পৌঁছে গিয়েছিলেন অভিনেতা।  

Updated By: Oct 4, 2019, 02:24 PM IST
সর্দার উদম সিংয়ের শ্যুটিং শুরুর আগে স্বর্ণ মন্দিরে প্রার্থনায় হাজির ভিকি

নিজস্ব প্রতিবেদন: অবশেষে বহু আলোচিত সর্দার উধম সিং-এর বায়োপিকের শ্যুটিং শুরু করতে চলেছেন ভিকি কৌশল। তবে ছবির কাজ শুরু আগে স্বর্ণ মন্দিরে পৌঁছে গিয়েছিলেন অভিনেতা।  

অমৃতসরে স্বর্ণ মন্দির গিয়ে প্রার্থনার ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভিকি। মন্দিরের সামনে সাদা কুর্তা-পাজামায় এক্কেবারে ট্রাডিশনাল পোশাকে দেখা গেছে ভিকিকে। মাথায় বেঁধেছেন গেরুয়া ফেট্টি। ছবি পোস্ট করে ক্যাপশানে ভিকি লিখেছেন, 'বাবাজি মেহর বক্সো, উদম সিংয়ের কাজ শুরু করতে চলেছি'।

আরও পড়ুন-কোন ছবির হাত ধরে ফের পর্দায় ফিরছেন? খোলসা করলেন শাহরুখ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

স্বাধীনতা সংগ্রামী উদম সিংয়ের চরিত্রে ভিকিকে নতুন ভাবে দেখার জন্য মুখিয়ে রয়েছেন সিনেমাপ্রেমীরা। ছবিতে উঠে আসবে ২০১৯ সালে ব্রিটিশ শাসিত ভারতে জালিওয়ানবাগের মতো নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা। ইতিমধ্যেই লন্ডনে ছবির প্রথমিক কিছু দৃশ্যের শ্যুট হয়ে গিয়েছে। প্রকাশ্যে এসেছে উদম সিংয়ের ভূমিকায় ভিকির ফার্স্ট লুক। এই লুকের জন্য মেকআপের মাধ্যমেই ভিকির মুখে তৈরি করা হয়েছিল ক্ষত চিহ্ন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

জানা যাচ্ছে ছবিতে উদম সিংয়ের ভূমিকায় অভিনয়ের জন্য মাত্র তিন মাসে ১৩ কিলো ওজন কমিয়েছেন ভিকি। যাতে বছর ২০র উদম সিংয়ের চরিত্রে তাঁকে পারফেক্ট লাগে সেকারণেই এমনটা করতে হয়েছে ভিকিকে। তিনি তিনমাসে ১৩ কেজি ওজন কমানোটা মোটেও সহজ ছিল না ভিকির জন্য। তাঁর কথায়, ''পাঞ্জাবিরা এমনিতেই খেতে ভালোবাসে। আর সেক্ষেত্রেও আমিও ব্যতিক্রমী নই। তবুও খাবারের প্রতি লোভ সামলেছি ওজন কমানোর জন্য। পঞ্জবে ছবির জন্য ২৫ দিনের শ্যুটিং সিডিউল রয়েছে। ''

প্রসঙ্গত, উদম সিংয়ের বায়োপিকের পরিচালনা করবেন সুজিত সরকার। 

আরও পড়ুন-'ক্যান্সারে বাবাকে হারিয়েছি', মুখ খুললেন সানি লিওন

.