২৪ জানুয়ারি বিয়ে, কার ডিজাইনার পোশাকে সাজবেন Varun-Natasha?

২৪ জানুয়ারি মুম্বই সংলগ্ন আলিবাগে বসছে বরুণ-নাতাশার বিয়ের আসর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 20, 2021, 02:26 PM IST
২৪ জানুয়ারি বিয়ে, কার ডিজাইনার পোশাকে সাজবেন Varun-Natasha?

নিজস্ব প্রতিবেদন : এসপ্তাহেই দীর্ঘদিনর প্রেমিকার সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। ২৪ জানুয়ারি মুম্বই সংলগ্ন আলিবাগে বসছে বরুণ-নাতাশার বিয়ের আসর। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তাঁদের বিয়ের প্রস্তুতি। জানা যাচ্ছে বিয়ের অনুষ্ঠান আলিবাগে হলেও প্রাক বিবাহের প্রথম অনুষ্ঠান হবে মুম্বইতেই। 

জানা যাচ্ছে, পাঞ্জাবি বিয়ের রীতি অনুসারে নাতাশার (Natasha Dalal) বাড়িতে হবে 'চুন্নি চন্দনা' অনুষ্ঠান। ওইদিন গোটা ধাওয়ান পরিবার উপস্থিত থাকবে দালাল বাড়িতে। ধাওয়ানদের তরফে নাতাশার জন্য উপহার হিসাবে থাকবে গয়না, মিষ্টি, সঙ্গে লাল রঙের শাড়ি কিংবা লেহেঙ্গা। রীতি অনুসারে ওইদিন হবু কনের মাথায় লাল ওড়না পরিয়ে দেবেন তাঁর মা। 

আরও পড়ুন-নিজের বিয়ের মঞ্চ থেকেই পালিয়ে গিয়েছিলেন Kapil Sharma, কী ঘটেছিল জানেন?

'চুন্নি চন্দনা' অনুষ্ঠান নাতাশা দালালের বাড়িতে হলেও মেহেন্দি, সঙ্গীত থেকে বিয়ে সব অনুষ্ঠানই হবে আলবাগে। জানা যাচ্ছে, বরুণ-নাতাশার সঙ্গীতে পারফর্ম জাহ্নবী ও অর্জুন কাপুর। বিয়ের অনুষ্ঠানে বরুণ-নাতাশা (Varun Dhawan- Natasha Dalal) মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক পরবেন বলে খবর। সম্প্রতি, পরিচালক বাবা ডেভিড ধাওয়ানের (David Dhawan) সঙ্গে মণীশ মালহোত্রার ডিজাইনার স্টোরে গিয়েছিলেন বরুণ। প্রসঙ্গত, বরুণের হবু স্ত্রী নাতাশা নিজেও পেশায় ফ্যাশন ডিজাইনার। তাই নিজের বিয়ের সাজগোজে নাতাশা নিজেই 'ফাইনাল টাচ' দেবেন। 

আরও পড়ুন-'এবার যা হবে কোর্টে হবে', দেবলীনাকে ধর্ষণের হুমকির ঘটনায় মুখ খুললেন তথাগত

২২ জানুয়ারি থেকে শুরু হয়ে ২৫ জানুয়ারি পর্যন্ত চলবে বরুণ-নাতাশার (Varun-Natasha) বিয়ের অনুষ্ঠান। তার মধ্যে ২২ ও ২৩ জানুয়ারি রয়েছে তাঁদের মেহেন্দি ও সঙ্গীত। ২৪ জানুয়ারি রয়েছে বিয়ে। বাকি অনুষ্ঠান হবে ২৫ জানুয়ারি। COVID-বিধি মেনেই সমস্ত অনুষ্ঠান করা হবে বলে খবর। মূল বিয়ের অনুষ্ঠান উপস্থিত থাকবেন মাত্র ২০-২৫ জন অতিথি। প্রসঙ্গত, ২০২০তেই নাতাশার সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার কথা ছিল বরুণ ধাওয়ানের। তবে করোনার কারণে সেই বিয়ের অনুষ্ঠান বাতিল হয়ে যায়। 

আরও পড়ুন-Nusrat-এর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই তরুণীর সঙ্গে ছবি পোস্ট Nikhil Jain-র

.