শিগগিরই বিয়ে করছেন বরুণ ধাওয়ান!

কেনাকাটাও শুরু হয়ে গিয়েছে বলে খবর 

Updated By: Jan 28, 2019, 01:17 PM IST
শিগগিরই বিয়ে করছেন বরুণ ধাওয়ান!

নিজস্ব প্রতিবেদন : ২০১৮ সালের প্রথম থেকে বলিউডে বিয়ের মরশুম শুরু হয়েছে। ২০১৯ সালেও চলছে সেই রেশ। শোনা যাচ্ছে, বছরের শুরুতেই নাকি এবার বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। 

আরও পড়ুন : রণবীরের বিরুদ্ধে অভিযোগ! আলিয়ার সঙ্গে সম্পর্কের সুতো কি কাটতে শুরু করেছে?
রিপোর্টে প্রকাশ, চলতি বছরই দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাল-এর সঙ্গে বিয়ে সেরে নিতে চাইছেন বরুণ। আর সেই কারণে বরুণের হবু ঘরণী কেনাকাটাও শুরু করে দিয়েছেন। বিয়ের পোশাক থেকে গয়না, ইতিমধ্যেই সবকিছু গুছিয়ে নিতে শুরু করে দিয়েছেন নাতাশা। জীবনের অন্যতম প্রধান দিনটিকে যাতে নিজেদের মতো করে সাজিয়ে গুছিয়ে নিতে পারেন, সেদিকে নজর রেখেই নাকি নাতাশা ইতিমধ্যেই জোর তোড়জোড় শুরু করে দিয়েছেন।

তবে কোনও 'ডেস্টিনেশন ওয়েডিং' নয়, বরুণ-নাতাশা নাকি একেবারে পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়েই বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন বলে খবর।  সেই কারণেই বিয়ে নিয়ে সংবাদমাধ্যমের সামনে কোনও মন্তব্যও করতে দেখা যাচ্ছে না বলিউডের এই অভিনেতাকে।  প্রসঙ্গত, করণ জোহরের শো 'কফি উঠ করণ'-এ হাজির হলে, বিয়ে নিয়ে বরুণকে প্রশ্ন করা হয়। যার উত্তরে নাতাশার নামই নেন 'বদরিনাথ কি দুলহানিয়া'-র অভিনেতা। 

আরও পড়ুন : সম্পর্ক ভাঙলে কেমন লাগে? বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

এদিকে শোনা যাচ্ছে, কলটি বছর মার্চের শেষে কিংবা এপ্রিলের প্রথমে নাকি বিয়ে করবেন মালাইকা অরোরা এবং অর্জুন কাপুর।  সেই অনুযায়ী তাঁদের তোড়জোড়ও শুরু হয়ে গিয়েছে। পরিবার, আত্মীয় এবং ঘনিষ্ঠদের নিয়েই অর্জুন, মালাইকার বিয়ের আসর বসবে বলে খবর। পাশাপাশি চলতি বছরের জুন মাসে রণবীর কাপুর এবং আলিয়া ভাটও আংটি বদল সেরে ফেলবেন বলে জানা যাচ্ছে। 

আরও পড়ুন : গল্পে মশগুল বি টাউনের ডাকসাইটে সুন্দরীরা, ক্যামেরায় উঠে এল সেই মুহূর্ত
যদিও রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্কে নাকি আপাতত টানাপোড়েন চলছে।  তাই প্রথমে জুন মাসে বাগদান পর্ব মিটিয়ে ফেলার কথা থাকলেও, এবার দিনক্ষণ পাল্টে যাবে কি না, সেটা অবশ্য সময়ই বলবে।  

.