Varun Dhawan-Gigi Hadid Controversy: গিগি হাদিদকে কোলে তুলে চুমু, সমালোচিত বরুণকে সমর্থন হলিউড স্টারের!

Varun Dhawan-Gigi Hadid Controversy: শনিবার মঞ্চে পারফর্ম করছিলেন বরুণ ধাওয়ান। সেই সময় মঞ্চে ডেকে নেওয়া হয় গিগি হাদিদকে। মঞ্চে আসা মাত্রই গিগিকে কোলে তুলে নেন বরুণ, এমনকী তাঁর গানে চুম্বনও দেন অভিনেতা। এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ট্রোলের মুখে পড়েন বরুণ। 

Updated By: Apr 2, 2023, 09:13 PM IST
Varun Dhawan-Gigi Hadid Controversy: গিগি হাদিদকে কোলে তুলে চুমু, সমালোচিত বরুণকে সমর্থন হলিউড স্টারের!

Varun Dhawan, Gigi Hadid Controversy, Shah Rukh Khan, Ranveer Singh, Alia Bhatt, Priyanka Chopra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গিগি হাদিদ ও বরুণ ধাওয়ানকে নিয়ে বিতর্কের শেষ নেই। শনিবার রাত থেকেই শুরু হয়েছে সেই বিতর্ক। নীতা মুকেশ আম্বানি আর্ট কালচার সেন্টার উদ্বোধনের দ্বিতীয় দিনের অনুষ্ঠান থেকেই সূত্রপাত। শাহরুখ সলমান থেকে শুরু করে প্রায় গোটা বলিউড উপস্থিত ছিল সেই পার্টিতে। শুধু বলিউডই নয়, হাজির ছিলেন হলিউডের বেশ কিছু স্টার। তারমধ্যে অন্যতম আমেরিকান সুপারমডেল গিগি হাদিদ।

আরও পড়ুন- Salman Khan| Aishwarya Rai Bachchan| Viral Photo: বিচ্ছেদের ২১ বছর পর আচমকাই একফ্রেমে সলমান-ঐশ্বর্য, সৌজন্যে আম্বানি...

শনিবার মঞ্চে পারফর্ম করছিলেন বরুণ ধাওয়ান। সেই সময় মঞ্চে ডেকে নেওয়া হয় গিগি হাদিদকে। ভারতীয় পোশাকে গিগিকে মানিয়েছিল বেশ। মঞ্চে আসা মাত্রই গিগিকে কোলে তুলে নেন বরুণ, এমনকী তাঁর গানে চুম্বনও দেন অভিনেতা। এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই বরুণের ব্যবহার নিয়ে প্রশ্ন তুলেছে নেটিজেনরা। তুমুল ট্রোল করা হয় নায়ককে।

ট্রোলের জবাব হিসাবে সকালেই বরুণ ট্যুইট করেন, ‘আমার মনে হয় আজ তুমি ঘুম থেকে জেগে উঠলে এবং জেগে থাকার সিদ্ধান্ত নিলে। তাই নিজের চারপাশের আস্তরণ ভেদ করে বেরিয়ে যাও এবং নিজেকে বলো যে মঞ্চে তাঁর আসাটা আগে থেকেই পরিকল্পিত ছিল। যাতে আবার ট্যুইটারে নতুন কারণ তৈরি হয়, যে কারণ কেউ বাইরে ঘুরতে যায় না বা কোনও কাজ করে না। শুধু ট্যুইট করে।’

আরও পড়ুন- Akanksha Dubey Suicide: মৃত্যুর রাতে অচেনা ব্যক্তির সঙ্গে হোটেলে আকাঙক্ষা, সিসিটিভি ফুটেজে চাঞ্চল্যকর তথ্য

অবশেষে বরুণের পাশে দাঁড়ান খোদ সুপারমডেল। একটি ছবি পোস্ট করে গিগি হাদিদ লেখেন, ‘আমার বলিউডের স্বপ্ন পূরণ করলেন বরুণ’।

তবে শুধুমাত্র গিগি হাদিদ নয়, একসঙ্গে শাহরুখ খান ও রণবীর কাপুরের সঙ্গেও পারফর্ম করতে দেখা যায় বরুণ ধাওয়ানকে। পাঠানের ঝুমে জো পাঠান গানে কিং খানের সঙ্গে পা মেলালেন বরুণ ধাওয়ান ও রণবীর সিং। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল সেই ভিডিয়ো।

আরও পড়ুন- Subhashree Ganguly: পোস্টে ইংরাজি বানান ভুল, সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে শুভশ্রী...

বরুণের পাশাপাশি রণবীর সিং ও প্রিয়াঙ্কা চোপড়ার ভিডিয়োও ভাইরাল।

সারা আলি খানের সঙ্গে আঁখ মারে গানে ঝড় তোলেন রণবীর।

আরও পড়ুন- Kancha Badam Fame Bhuban Badyakar: গানের পর এবার অভিনয়, বাংলা ধারাবাহিকে ‘কাঁচা বাদাম’-খ্যাত ভুবন বাদ্যকর

তবে এসবের মাঝে সবচেয়ে বেশি নজর কেড়েছে আলিয়া ভাট ও রশ্মিকা মান্দানার নাটু নাটু।

সবমিলিয়ে তারকার হাট হয়ে উঠেছিল NMACC –এর গালা ইভেন্টের দ্বিতীয় দিন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.