কোভিড থাবা বসিয়েছে শরীরে, কেমন আছেন বরুণ ধাওয়ান!

নিজেই জানান অভিনেতা 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 7, 2020, 11:42 AM IST
কোভিড থাবা বসিয়েছে শরীরে, কেমন আছেন বরুণ ধাওয়ান!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : করোনায় আক্রান্ত বরুণ ধাওয়ান। সম্প্রতি এমনই একটি খবরে জোর শোরগোল শুরু হয়ে যায়।  জানা যায়, যুগ যুগ জিয়ো-র সেট থেকে ফেরার পরপরই নাকি কোভিডে আক্রান্ত হন বলিউড অভিনেতা।  রিপোর্ট পজিটিভ আসার পরও বিষয়টি নিয়ে বরুণ কোনও মন্তব্য না করলেও, এবার সোশ্যাল হ্যান্ডেলে জানালেন তিনি কেমন আছেন। 

আরও পড়ুন : ভাঙলেন নীরবতা, কৃষক আন্দোলন নিয়ে মুখ খুললেন বিজেপির সাংসদ অভিনেতা সানি দেওল

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বরুণ ধাওয়ান জানান, শ্যুটিং সেরে ফেরার পরই তিনি কোভি়ড ১৯-এ আক্রান্ত হয়েছেন। করোনার বিরুদ্ধে লড়াই করতে, তিনি সব ধরনের সাবধনতা অবলম্বন করলেও, শেষে ভাইরাসের থাবা থেকে নিজেকে রক্ষা কতে পারেননি। তাই প্রত্যেকে যাতে এবার আরও বেশি করে সচেতন থাকেন, সেই বার্তাই দেন বরুণ। পাশাপাশি কোভিডে আক্রান্ত হওয়ার পর থেকে তিনি যেভাবে ভক্তদের ভালবাসা পাচ্ছেন, তাতে শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন অভিনেতা। 

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

বরুণ ধাওয়ানে পাশাপাশি অনিল কাপুরও ট্যুইট করে ভক্তদের আশ্বস্ত করেন। অনিল কাপুর জানান, তিনি করোনায় আক্রান্ত হননি।  তবে শুভানুধ্যায়ীরা যেভাবে তাঁকে ভালবাসা দেখিয়েছেন, তাতে তিনি কৃতজ্ঞ। 

অনিল কাপুর এবং কিয়ারা আডবাণীর রিপোর্ট নেগেটিভ এলেও, বরুণ ধাওয়ানের পাশাপাশি নীতু কাপুরও করোনায় আক্রান্ত বলে খবর। 

ধর্মা প্রোডাকশনের সিনেমা যুগ যুগ জিয়োর শ্যুটিং শুরু করেছেন বরুণ ধাওয়ান, নীতু কাপুর, কিয়ারা আডবাণী এবং অনিল কাপুররা।  ওই সিনেমার শ্যুটিংয়ের জন্যই তাঁরা সম্প্রতি চন্ডিগড়ে পাড়ি দেন।  সেখান থেকে ফেরার পরপরই কোভিড থাবা বসায় নীতু কাপুর এবং বরুণ ধাওয়ানের শরীরে। 

.