Varun: ২০১৮ সালের এক থ্রিলারের সঙ্গে হুবহু মিল পোস্টারের! ট্রোলের মুখে বরুণের ভেড়িয়া

আগামী বছর ২৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে 'ভেড়িয়া'

Updated By: Nov 25, 2021, 07:23 PM IST
Varun: ২০১৮ সালের এক থ্রিলারের সঙ্গে হুবহু মিল পোস্টারের! ট্রোলের মুখে বরুণের ভেড়িয়া

নিজস্ব প্রতিবেদন: সকাল সকালই ফ্যানেদের চমকে দিয়েছেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। চকলেট বয়, প্রেমিক থেকে শুরু করে অ্যাকশন হিরো নানা ধরনের চরিত্রে দেখা গেছে তাঁকে তবে 'ভেড়িয়া'(Bhediya) ছবির পোস্টারে তাঁর লুক রীতিমতো চমকপ্রদ। বৃহস্পতিবার নিজের সোশ্য়াল মিডিয়া হ্যান্ডেলে ভেড়িয়ার পোস্টার প্রকাশ্যে আনেন বরুণ। সেখানেই তিনি জানান, আগামী বছর আজকের দিনেই মুক্তি পাবে এই ছবি। 

অমর কৌশিক (Amar Kaushik) পরিচালিত এই ছবিতে বরুণের লুক দেখে ভয় পাবেন যে কেউ। পোস্টারে রাতের অন্ধকার চিড়ে বেরিয়ে আসছে বরুণের মুখ, তাঁর চোখের মণি সোনালি। রক্তের রঙে লেখা ছবির নাম 'ভেড়িয়া'। পোস্টার থেকেই ছবির ভয়াবহতা অনুমান করা যাচ্ছে। কিন্তু পোস্টার সামনে আসার সঙ্গে সঙ্গেই ট্রোলের মুখে পড়েছেন বরুণ ধাওয়ান সহ গোটা টিম। ২০২২ সালের এই ছবির সঙ্গে হুবহু মিল রয়েছে ২০১৮ সালের একটি থ্রিলার ছবির পোস্টারের। বৈভব রায় পরিচালিত সেই ছবির নাম 'রেডরাম'(Redrum)। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by BHEDIYA (@varundvn)

দুটি ছবির পোস্টারে দুই অভিনেতার মুখ,দুজনেরই সোনালি রঙের চোখ, দুজনেরই মুখের অভিব্যক্তি এক। দুজনের চোখ থেকেই ঝরে পড়ছে হিংসা। তবে ছবির বিষয়বস্তুতে রয়েছে বিস্তর তফাত। একদিকে 'ভেড়িয়া' হচ্ছে হরর কমেডি তো অন্যদিকে 'রেডরাম' হচ্ছে থ্রিলার। একজন সিংগিং সেনসেশনের ড্রাগে আসক্তি নিয়েই এগিয়েছে ছবির গল্প। 

আরও পড়ুন: Aarya 2: পরিবারের জন্য কাজে ফিরলেন সুস্মিতা, বদলে দিলেন working mother-র সংজ্ঞা

পরিচালক অমর কৌশিক ভেড়িয়া সম্পর্কে বলেন, 'ভেড়িয়া' ছবির প্রত্যেক অভিনেতা জানেন এই ছবির জন্য বিশেষ কিছু করা হচ্ছে। এটা শুধুমাত্রই ভিএফএক্স-র ধারণাকে ভাঙা নয়, দর্শকরা এই ছবির মাধ্যমে আলাদা অনেক ভিজুয়াল এফেক্ট দেখতে পাবেন।' এই ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে কৃতি শ্যাননকে (Kriti Sanon)।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.