ফেব্রুয়ারিতেই এসে গেল 'অক্টোবর'! দেখুন

 শিউলি ফুলকে যেন আরও সুন্দর করে দেখানো হয়েছে 'অক্টোবর'-এ

Updated By: Feb 14, 2018, 08:44 PM IST
ফেব্রুয়ারিতেই এসে গেল 'অক্টোবর'! দেখুন

নিজস্ব প্রতিবেদন : ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পেল সুজিত সরকারের আগামী সিনেমা 'অক্টোবর'-এর টিজার। নবাগতা বানিতার সঙ্গে ওই টিজারে দেখা যাচ্ছে বরুণ ধাওয়ানকে। ভালবাসার গল্প দিয়েই তৈরি হয়েছে সুজিত সরকারের 'অক্টোবর'। আর তাই প্রেম দিবসকেই টিজার মুক্তির আদর্শ দিন হিসেবেও বেছে নিয়েছেন পরিচালক।

অক্টোবর দিয়েই এই প্রথম পরিচালক সুজিত সরকারের সঙ্গে জুটি বাঁধলেন বরুণ ধাওয়ান। বরুণের পাশাপাশি এই সিনেমায় নতুন মুখ বানিতাকেও নিয়ে এসেছেন পরিচালক। দেখুন সুজিত-এর 'অক্টোবর'-এর ট্রেলার।

 

সুজিত সরকারের যে কোনও সিনেমাই অভিনেতাদের কাছে বেশ বড় চ্যালেঞ্জ। এবার সেই চ্যালেঞ্জ বরুণ-বানিতা কীভাবে পার করতে পারেন, সেটাই দেখার। তবে টিজার মুক্তি পাওয়ার কিছুক্ষণের মধ্যেই যেভাবে ভিউয়ার্সের সংখ্যা বাড়তে শুরু করেছে, তাতে বরুণের ভক্তরাও বেশ খুশি।

এদিকে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার', বদরিনাথ কি দুলহানিয়া' সহ একাধিক লাভ সিরিজে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। তবে 'বদলাপুর'-এ একেবারে অন্যরকম লুকে দেখা গিয়েছে ডেভিড ধাওয়ান পুত্রকে। এবার দেখা যাক, সুজিত সরকারের সিনেমায় নিজেকে কতটা নিংড়ে দিতে পারেন বরুণ ধাওয়ান। কিংবা, কেমন অভিনয় করেন বানিতা, সেটাও দেখার।

.