এক বিউটি ক্যুইন-নায়িকা যিনি শ্যুটিংয়ের পর নিখোঁজ ৩৩ বছর ধরে!

ওর নাম ট্যামি লায়ন লেপার্ট। সবাই বলত ওর মত বাঘা সুন্দরী এ দুনিয়ায় খুব কমই আছে। ওর একটা রেকর্ড আছে। বারো বছর বয়স থেকে অন্তত ৩০০টি ছোট-বড় বিভিন্ন বিউটি কনটেস্টে অংশগ্রহণ করছে। প্রতিবারই ও প্রথমই হয়। সেই ট্যামি একদিন সিনেমার শ্যুটিংয়ে গেল। সেটা ছিল ওর দ্বিতীয় সিনেমা। প্রথম সিনেমায় ওর শরীরের ছবি দিয়েই পোস্টারে বাজিমাত করা হয়েছিল। ট্যামির দ্বিতীয় সিনেমার নাম 'স্কারফেশ'। সিনেমার শ্যুটিংয়ের তিন দিন কাজ করার পর হঠাত্‍ ট্যামি। খোঁজ খোঁজ পড়ে গেল। সংবাদমাধ্যমে একেবারে ছেয়ে গেল ট্যামির খবরে। কিন্তু কোথায় কী!

Updated By: May 8, 2016, 02:56 PM IST
এক বিউটি ক্যুইন-নায়িকা যিনি শ্যুটিংয়ের পর নিখোঁজ ৩৩ বছর ধরে!

ওয়েব ডেস্ক: ওর নাম ট্যামি লায়ন লেপার্ট। সবাই বলত ওর মত বাঘা সুন্দরী এ দুনিয়ায় খুব কমই আছে। ওর একটা রেকর্ড আছে। বারো বছর বয়স থেকে অন্তত ৩০০টি ছোট-বড় বিভিন্ন বিউটি কনটেস্টে অংশগ্রহণ করছে। প্রতিবারই ও প্রথমই হয়। সেই ট্যামি একদিন সিনেমার শ্যুটিংয়ে গেল। সেটা ছিল ওর দ্বিতীয় সিনেমা। প্রথম সিনেমায় ওর শরীরের ছবি দিয়েই পোস্টারে বাজিমাত করা হয়েছিল। ট্যামির দ্বিতীয় সিনেমার নাম 'স্কারফেশ'। সিনেমার শ্যুটিংয়ের তিন দিন কাজ করার পর হঠাত্‍ ট্যামি। খোঁজ খোঁজ পড়ে গেল। সংবাদমাধ্যমে একেবারে ছেয়ে গেল ট্যামির খবরে। কিন্তু কোথায় কী!

১৯৮৩ সালে সেই যে ট্যামি নিখোঁজ হল, আজ পর্যন্ত তার কোনও খবর নেই। কে তাকে শেষবার দেখেছে, তেমন দাবিও কেউ করেনি। তবে শোনা গিয়েছে গাড়ি নিয়ে বিচের উদ্দেশ্যে গিয়েছিল ট্যামি। কিন্তু তারপর আর কোনও খোঁজ নেই। অনেকে ভেবেছিলেন ও হয়তো মারা গিয়েছে। কিন্তু না। কোথাও ওর দেহ মেলেনি। যেদিন হারিয়ে যায় সেদিন ছিল ট্যামির ঠিক ১৮ বছর বয়স। কেউ কেউ মনে করে ট্যামিকে খুন করেছেন ক্রিস্টোফার ওয়াইল্ডার নামের সিরিয়াল কিলার। ১৯৮৪ সালে ক্রিস্টোফার মৃত্যুর আগে অবশ্য বলেছে সে অনেককে খুন করলেও ট্যামিকে খুন করেনি।

কারও কারও আবার ধারনা জন ক্রুচলে নামে এক কিডন্যাপার-ধর্ষকের হাতে খুন হতে হয়েছে ট্যামিকে। কিন্তু তাতেও আছে অনেক সন্দেহ। কারণ ট্যামি যেসময় নিখোঁজ হয় সে সনয় জন ছিল জেলে। আরও অবাক করা কথা হল ট্যামির খুনের তদন্ত করা এক অফিসার রহস্যজনকভাবে মারা যান। ট্যামির মা-এর মতে তার মেয়ে এক মাদকপাচরকারী সংস্থার সব তথ্য জেনে ফেলাতেই তাকে খুন করা হয়। কিন্তু এসব কথার মাঝে আছে অনেক প্রশ্ন। কোনও উত্তর নেই। খাতায় কলমে এখনও নিখোঁজ এই নায়িকা...

.