Vaishali Takkar : সুশান্তের বন্ধু বৈশালীর চোখ দিয়ে এবার দেখবেন অন্যকেউ...

বৈশালীর দাদা নীরজ ঠক্করের অভিযোগ, অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক রাহুল নভলানি প্রায়ই তাঁকে হুমকি দিত। লকডাউনের পর ইন্দোরে ফিরে গিয়েছিলেন বৈশালী। তারপর থেকেই জিমে প্রাক্তন প্রেমিকের সঙ্গে প্রায়ই দেখা হত তাঁর। রাহুল প্রায়ই বৈশালিকে হুমকি দিত, যে ওর বিয়ে হতে দেবে না। এমনকি যাঁর সঙ্গে বৈশালীর বাগদান হয়েছিল ওঁকেও মেসেজ করত রাহুল, হুমকি দিত। বিভিন্ন ভাবে রাহুল নভালানির কাছে বৈশালীকে হেনস্থার শিকার হতে হয়েছে। ডায়েরিতে অভিনেত্রী সবই লিখে গিয়েছেন বলে অভিযোগ করেছেন তাঁর দাদা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 18, 2022, 05:13 PM IST
Vaishali Takkar : সুশান্তের বন্ধু বৈশালীর চোখ দিয়ে এবার দেখবেন অন্যকেউ...

Vaishali Takkar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ১৫ অক্টোবর ইন্দোরের বাড়ি থেকে উদ্ধার হয় ঝুলন্ত দেহ। ময়নাতদন্তের পর ১৬ অক্টোবর সম্পন্ন হয় জনপ্রিয় টেলি অভিনেত্রী বৈশালীর শেষকৃত্য। তাঁর আগে অভিনেত্রী চক্ষুদান করল তাঁর পরিবার। এপ্রসঙ্গে অভিনেত্রীর তুতো বোন বলেন, 'বৈশালী তাঁর চোখদুটি ভীষণই ভালোবাসতেন, প্রায়ই বলতেন মৃত্যুর পর নিজের চোখদুটি কাউকে তিনি দিয়ে যেতে চান। ও ওঁর মাকেও একই কথা বলেছিল। তাই পরিবারের তরফে চোখ দুটি দান করার সিদ্ধান্ত নেওয়া হয়। জেলা স্বাস্থ্য দফতরে তাঁর চোখ দুটি দান করা হয়েছে। যাতে ওঁর সুন্দর চোখ দিয়ে কেউ এই পৃথিবীকে দেখতে পায়।'

রবিবার, ইন্দোরের তেজাজি নগরের বাড়ি থেকে উদ্ধার হয়  'ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়', 'শ্বশুরাল সিমর কা' খ্যাত অভিনেত্রী বৈশালী ঠক্করের ঝুলন্ত দেহ। সঙ্গে অভিনেত্রীর ইন্দোরের বাড়ি থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে বলে জানা যায়। জানা যাচ্ছে, গত একবছর ধরে ইন্দোরের ওই বাড়িতেই থাকছিলেন বৈশালী। ২০১৬ সালে 'ইয়ে রস্তা কেয়া কেহলাতা হ্যায়' ধারাবাহিকের হাত ধরে টেলিভিশনের দুনিয়ায় পা রাখেন বৈশালী ঠক্কর। সঞ্জনার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। পরে 'ইয়ে হ্যায় আশিকি' ধারাবাহিকে বৃন্দার ভূমিকায় দেখা যায় তাঁকে। 'শ্বশুরাল সিমর কা' ধারবাহিকে অঞ্জলি শর্মীর চরিত্রে অভিনয় করেন বৈশালী ঠক্কর। শেষবার তাঁকে দেখা গিয়েছে 'রক্ষাবন্ধন' ধারাবাহিকে। তারপর আর তাঁকে টিভির পর্দায় দেখা যায় নি। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

কয়েকমাস আগেই রোকা অনুষ্ঠানের ভিডিয়ো শেয়ার করে হবু স্বামী ড: অভিনন্দন সিং-এর সঙ্গে আলাপ করিয়েছিলেন বৈশালী। সেই অনুষ্ঠান পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া ভাবেই হয়েছিল বলে জানা যায়। জানা যায়, বৈশালীর হবু স্বামী অভিনন্দন সিং কেনিয়ার একজন দাঁতের চিকিৎসক। আর এই ঘটনার একমাস কাটতে না কাটতেই বৈশালী জানান তাঁর বিয়ে বাতিল হয়ে গিয়েছে, যেটা কিনা এই জুনে হওয়ার কথা ছিল। এদিকে পুলিস সূত্রে খবর বৈশালীর মৃত্যুর জন্য সুইসাইড নোটে প্রাক্তন প্রেমিক রাহুল নভলানিকে দায়ী করা হয়েছে। অভিনেত্রী ভাই-এর দাবি, রাহুল প্রায়দিনই বিভিন্নভাবে বৈশালীকে হেনস্থা করতেন, হুমকি দিতেন।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বন্ধুত্ব ছিল বৈশালী ঠক্করের। সুশান্তের মৃত্যুর পর সেটিকে খুন বলেই সরব হয়েছিলেন বৈশালী। ঘটনার পিছনে রিয়া চক্রবর্তীর দিকে আঙুল তুলেছিলেন বৈশালী। তখন হয়ত বৈশালীও জানতেন না তাঁরও এভাবে মৃত্যু হতে চলেছে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.