ছোটদের সঙ্গে হাত মেলাতে গিয়ে উল্টে পড়লেন ঊর্বশী, দেখুন কী কাণ্ড...

 তারপরই ঘটে সেই কাণ্ড...

Updated By: Dec 16, 2018, 07:37 PM IST
ছোটদের সঙ্গে হাত মেলাতে গিয়ে উল্টে পড়লেন ঊর্বশী, দেখুন কী কাণ্ড...

নিজস্ব প্রতিবেদন: পৌঁছেছিলেন কিডস চয়েস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। সেখানে উপস্থিত ছোটদের সঙ্গে হাত মেলাতে গিয়েছিলেন ঊর্বশী। ছোটরাও এই বলি ডিভাকে সামনে পেয়ে তাঁর হাত ধরার জন্য চেষ্টা করেন। স্বাভাবিকভাবেই বাচ্চাদের মধ্যে শুরু হয় ঠেলাঠেলি। তারপরই ঘটে সেই কাণ্ড।

 কী ঘটেছে জানেন?

ছোটদের ঠেলা ঠেলির চোটে সামনে রাখা হোর্ডিং উল্টে যায়, উল্টে পড়ে যান ঊর্বশীও। যদিও ছোটদের এই কাণ্ডকারখানায় বিন্দুমাত্র বিরক্ত হননি ঊর্বশী। উল্টে এই ভিডিওটি নিজেই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। দেখুন কী ঘটেছিল...

আরও পড়ুন-প্রয়াত অভিনেতা বিনোদ খান্নার প্রথমা স্ত্রী গীতাঞ্জলি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সুন্দরী বলি ডিভাদের মধ্যে ঊর্বশী রাউতেলা অন্যাতম। যদিও তাঁর অভিনীত কোনও ছবিই যে বিশষ হিট করেছে তেমনটা নয়। 'সিং সাব দ্যা গ্রেট' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ঊর্বশী। তিনি হেট স্টোরি ৪, রেস থ্রি-র মতো ছবিতে অভিনয় করেছেন ঊর্বশী। বাংলা ছবি পরবাসিনীর একটি গানেও বিশেষ উপস্থিতি রয়েছে এই বলি অভিনেত্রীর। ঊর্বশী রাউতেলার কেরিয়ার মূলত মডেলিং দিয়েই শুরু হয়। মিস ইউনিভার্স ভারত ২০১২, ও ২০১৫ সালে মিস ইউনিভার্স ভারত প্রতিযোগিতায় বিজয়ী ছিলেন তিনি। পাশাপাশি, মিস টিন ইন্ডিয়া (২০০৯), মিস এশিয়া সুপার মডেল (২০১১), ইন্ডিয়ান প্রিন্সেস (২০১১) এবং  ২০১১ সালে মিস ট্যুরিজম কুইন অফ দা ইয়ার ইন্টারন্যাশনাল ইন্ডিয়া প্রতিযোগিতাতেও তিনি বিজয়ী হয়েছিলেন। 

আরও পড়ুন-সোনমের এই ছোট্ট ব্যাগের দাম শুনলে আঁতকে উঠবেন

.