Urvashi Rautela: ৩ মিনিটে ৩ কোটি! এত টাকাই নিয়েছেন লাস্যময়ী, গোপনে কোন কাজ করলেন তিনি?

Urvashi Rautela Charge Rs 3 Crore For 3 Minute Performance: ঊর্বশী রৌতেলা এখন দেশের সবচেয়ে বেশি রোজগেরে অভিনেত্রী! এমনটাই চাঞ্চল্যকর রিপোর্ট চলে এসেছে। মিনিটে কোটি টাকার উপরই পারিশ্রমিক নিচ্ছেন তিনি!

Updated By: Jul 10, 2023, 03:54 PM IST
Urvashi Rautela: ৩ মিনিটে ৩ কোটি! এত টাকাই নিয়েছেন লাস্যময়ী, গোপনে কোন কাজ করলেন তিনি?
বলিউডের লাস্যময়ী মডেল-অভিনেত্রী ঊর্বশী রৌতেলা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের লাস্যময়ী মডেল-অভিনেত্রী ঊর্বশী রৌতেলা (Urvashi Rautela) লাস্যের লাভাস্রোতে মেশাতে পারেন কামের আগুন! ২৯ বছরের প্রাক্তন 'মিস ডিভা ইউনিভার্স' আইটেম সংকে নিয়ে যান অন্য উচ্চতায়। রাজপুত পরিবারের মেয়ের পারিশ্রমিকও রাজকীয়! তাঁকে কোনও ছবিতে সই করানোর জন্য প্রোডিউসারদের পকেটের কথা একবার নয়, ভাবতে হয় বারবার! কারণ একটি পারফরম্যান্সের জন্য ঊর্বশীর ফিজ মিনিটে কোটি ছাড়িয়ে যাচ্ছে বলেই খবর! প্য়ারিস ফ্যাশন উইক (Paris Fashion Week) মাতানোর পর মডেল-অভিনেত্রী এখন শিরোনামে। মনে করা হচ্ছে হরিদ্বারের কন্যাই নাকি এখন ভারতের 'হায়েস্ট পেইড অ্যাকট্রেস'! হ্যাঁ, ঠিকই পড়লেন দেশের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন! বোয়াপাতি শ্রীনু (Boyapati Srinu) ও রাম পথিনেনির (Ram Pothineni) আসন্ন ছবিতে একটি আইটেম নম্বর পেশ করবেন ঊর্বশী।

আরও পড়ুন: Jawan Prevue: ঝলকে ৪৪০ ভোল্টের ঝটকা! নেড়া শাহরুখে থ নেটপাড়া, ধেয়ে এল 'জওয়ান' ঝড়

জানা যাচ্ছে তিন মিনিটের পারফরম্যান্সের জন্য ঊর্বশী চার্জ করেছেন তিন কোটি টাকা! হিসেব বলছে ৩ মিনিটে ৩ কোটি! গতবছর অক্টোবরেই ঊর্বশী একটি ছবি শেয়ার করে রামের সঙ্গে আগামীর কাজের ইঙ্গিত দিয়েছিলেন। ঊর্বশী কিন্তু আইটেম নম্বরের জন্য় নিজেকে নিয়ে গিয়েছেন অন্য় জায়গায়। 'গ্রেট গ্র্যান্ড মস্তি'র অভিনেত্রী চিরঞ্জীবী ও শ্রুতি হাসানের 'ওয়ালটেয়ার বীরায়া' ছবিতে দুই কোটি টাকা নিয়েছিলেন আইটেম ডান্সের জন্য়। জানা যাচ্ছে অল্লু অর্জুনের 'পুস্পা টু'-তে  ঊর্বশী তিন মিনিটের একটি নাচের জন্য় নাকি নিয়েছেন ৬-৭ কোটি টাকা। এও মনে করা হচ্ছে যে,  ঊর্বশী তার বাড়তে থাকা জনপ্রিয়তার কথা মাথায় রেখেই উত্তোরত্তর ফিজ বাড়াবেন। ঊর্বশীকে শেষবার রণদীর হুডার 'ইনস্পেকটর অবিনাশ'-এ দেখা গিয়েছে।

আরও পড়ুন:Uttam Kumar Death Anniversary: মহানায়কের মৃত্যুমাসে বাঙালি পাচ্ছে তাঁর অভিনীত ৩১টি 'নতুন' উত্তম-ছবি...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.