কংগ্রেসের প্রার্থী হচ্ছেন 'রঙ্গিলা গার্ল' উর্মিলা?

 খুব শীঘ্রই কংগ্রেসে যোগ দিতে পারেন তিনি।

Updated By: Mar 25, 2019, 04:45 PM IST
কংগ্রেসের প্রার্থী হচ্ছেন 'রঙ্গিলা গার্ল' উর্মিলা?

নিজস্ব প্রতিবেদন: করিনা, সলমনের পর এবার লোকসভা নির্বাচনে আগে এবার কংগ্রেসের প্রার্থী হওয়ার ক্ষেত্রে উঠে এল আরও এক বলিউড তারকার নাম। ইনি আর ৯এর দশকে বলিউডের গ্ল্যাম গার্ল 'রঙ্গিলা' অর্থাৎ উর্মিলা মাতন্ডকর। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই কংগ্রেসে যোগ দিতে পারেন তিনি।

সূত্রের খবর মুম্বই উত্তর লোকসভা কেন্দ্র থেকে কংগ্রেসের হয়ে ভোটে লড়তে পারেন উর্মিলা। এই কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়েছে গোপাল শেট্টির নাম। তবে অবশ্য মুম্বই উত্তর লোকসভা কেন্দ্র থেকে মারাঠি অভিনেত্রী আশাবরী যোশী ও বিগবস-১১র বিজেতা শিল্পা শিন্ডের নামও শোনা যাচ্ছে। ইতিমধ্য়েই এই আসনটি থেকে নাকি কংগ্রেসের টিকিটে লড়ার দাবি জানিয়েছেন শিল্পা ও আশাবরী। কিছুদিন আগেই তাঁরা কংগ্রেসে যোগ দিয়েছেন। তবে শেষপর্যন্ত উর্মিলা, নাকি আশাবরী, শিল্পা, কাকে বেছে নেওয়া হয় এখন সেটাই দেখার। 

আরও পড়ুন-অ্যাসিডে পুড়েছে মুখ, এ কী চেহারা হল দীপিকার...

আরও পড়ুন-রণবীরকে প্রেম নিবেদন আলিয়ার, প্রেমিকার গালে 'চুম্বন' রণবীরের

ফাইল চিত্র- কংগ্রেসে যোগ আশাবরী যোশীর

ফাইল চিত্র- কংগ্রেসে যোগ শিল্পা শিন্ডের

এর আগে ২০০৪ সালে মুম্বই উত্তর লোকসভা কেন্দ্র থেকে বলিউড তারকা গোবিন্দাকে প্রার্থী করে লাভবান হয়েছিল কংগ্রেস। শোনা যাচ্ছে উর্মিলাকে প্রার্থী করে এবারও সেভাবেই বাজিমাত করতে চাইছে কংগ্রেস নেতৃত্ব। তবে এবিষয়ে উর্মিলার তরফ থেকে মুখ খোলা হয়নি। তিনি কংগ্রেসে যোগ দিচ্ছেন কিনা সেবিষয়েও জানা যায়নি। এর আগে মধ্যপ্রদেশের পলাশিয়া থেকে কংগ্রেসের হয়ে ভোটে লড়ার প্রস্তাব যায় সলমনের কাছে। তিনি অবশ্য সেবিষয়ে স্পষ্ট 'না' করে দেন। পাশাপাশি ভোপাল থেকে লড়ার জন্য করিনা কাপুর খানের কাছে প্রস্তাব গেলে, তিনিও সেই প্রস্তাব ফিরিয়ে দেন। 

আরও পড়ুন-রণবীর-আলিয়াকে এভাবে দেখে চিন্তামুক্ত, জানালেন নীতু কাপুর

.