Urfi Javed: হিন্দুত্বের অবমাননা! খুন ও ধর্ষণের হুমকি উর্ফিকে...

Urfi Javed: পরনে গেরুয়া পোশাক, সারা মুখে সিঁদুর মাখা, গলায় গাঁদার মালা, কানে গোঁজা ধূপকাঠি, এ কোন রূপ ধরেছেন উর্ফি? এই প্রশ্নের উত্তর দিকে পারবেন যেকোনও সিনেপ্রেমী। কিন্তু সেই লুকই কাল হল অভিনেত্রীর।

Updated By: Oct 31, 2023, 05:00 PM IST
Urfi Javed: হিন্দুত্বের অবমাননা! খুন ও ধর্ষণের হুমকি উর্ফিকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্কের অন্য নাম উর্ফি জাভেদ(Urfi Javed)। ফের এক বিতর্কে নাম জড়িয়েছে তাঁর। এবার সরাসরি খুনের হুমকি পেলেন অভিনেত্রী। সম্প্রতি হ্যালোইন পার্টিতে যাবেন ভেবেছিলেন মডেল উর্ফি জাভেদ, তাই ‘ভুল ভুলাইয়া’র ছোটে পণ্ডিত সেজেছিলেন তিনি। তবে যাওয়া আর হইনি তাই সোশাল মিডিয়াতেই ভিডিয়ো শেয়ার করেন উরফি জাভেদ। আর সেই ভিডিয়ো বেশ ভাইরালও হয়েছে। এর জেরেই খুনের হুমকি পেয়ে মেইল পান মডেল-অভিনেত্রী।

আরও পড়ুন- Sushant-Ankita Break Up: ‘রাতারাতি উধাও হয়ে গিয়েছিল সুশান্ত...’ বিচ্ছেদ নিয়ে প্রথমবার মুখ খুললেন অঙ্কিতা

সেই ছোটে পণ্ডিতের সাজে উর্ফির ভিডিয়ো প্রকাশ্যে আসতেই খুন ও ধর্ষণের হুমকি পান উর্ফি। ক্ষোভ উগরে দিয়ে উর্ফি লেখেন, ‘রাজপাল যাদব যখন এই লুক নিয়েছিল তখন কারোর সমস্যা হয়নি আমি এই লুক নিতেই সবার সমস্যা। কোন কারণ ছাড়াই খুনের হুমকি, ধর্ষণের হুমকি পাচ্ছি। হঠাৎ করেই ধর্মের রাক্ষসরা জেগে উঠেছে। যখন আমি ভুল ভুলাইয়ার ১০ বছর উপলক্ষ্যে এই পোশাক পরি। কোনও রঙ, কোনও ধূপ, কোনও ফুল কোনও ধর্মের হতে পারে না।’

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

 ২০০৭ সালে মুক্তি পেয়েছিল ‘ভুল ভুলাইয়া’। সুপারহিট সেই ছবিতে অক্ষয় কুমার, বিদ্যা বালানের পাশাপাশি ছোটে পণ্ডিত হিসেবে রাজপাল যাদবও তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। কানে জ্বলন্ত ধূপকাঠি, গলায় গাঁদা ফুলের মালা পরে নিজের অভিনয়ে জাদুতে দর্শকদের হাসিয়েছিলেন রাজপাল। পরে যখন কার্তিক আরিয়ান, তাব্বু, কিয়ারা আডবাণী অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’ মুক্তি পায়, তখনও এই চরিত্রকে রাখা হয়েছিল।

আরও পড়ুন- Shah Rukh Khan: জন্মদিনে ফ্যানেদের জন্য এলাহি পার্টি, উপহারে ‘ডাঙ্কি’-র এক্সক্লুসিভ টিজার...

সেই রাজপালের চরিত্রের মতোই সারা মুখে লাল রং মেখেছেন উর্ফি। তার কানেও রয়েছে জ্বলন্ত ধূপকাঠি আর গলায় গাঁদা ফুলের মালা। এর পাশাপাশি ধোতি প্যান্ট আর বডি হাগিং টি-শার্ট পরেছেন উর্ফি। ভিডিও আপলোড করে ক্যাপশনে লিখেছেন, “পানি! আশা করি সবার ভুল ভুলাইয়া সিনেমার ছোটে পণ্ডিতকে মনে আছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

খবরের শিরোনামে থাকতে নানা কাণ্ড ঘটিয়ে থাকে উরফি জাভেদ। কখনও খোলামেলা পোশাক পরে ক্যামেরার সামনে চলে আসেন, কখনও আবার যৌন আবেদন ভরা উদ্দাম নাচের ভিডিও আপলোড করেন। তা নিয়ে নানা ব্যঙ্গ, বিদ্রুপও হয়। তাতে অবশ্য উরফি বিশেষ মাথা ঘামান না।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.