ডেভিড যেন অবিকল টাইগার শ্রফ, চমকে উঠবেন...

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ডেভিড মেসির ছবি

Updated By: Jul 26, 2018, 02:21 PM IST
ডেভিড যেন অবিকল টাইগার শ্রফ, চমকে উঠবেন...

নিজস্ব প্রতিবেদন : পাকিস্তানে খোঁজ মিলেছে সলমন খানের মত দেখতে এক যুবকের। নাম- নাজিম খান। যাঁকে ‘বজরঙ্গী ভাইজান’-এ সলমন খানের ছোটবেলার চরিত্রে দেখা গিয়েছে। আর এবার সলমন খানের পর পাওয়া গেল টাইগার শ্রফের মত দেখতে আরও এক যুবকের খোঁজ। অবাক লাগছে শুনতে? তাহলে দেখুন এই ছবি...

আরও পড়ুন : পাকিস্তানে ভোটে লড়ছেন মাধুরী-অমিতাভ? বিশ্বাস না হলে দেখুন

 
 

 

 

জানা যাচ্ছে, টাইগার শ্রফের মত দেখতে এই যুবকের বাড়ি অসমে। নাম-ডেভিড মেসি। এই ডেভিড মেসি-ই এখন ভাইরাল সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

একটি সংবাদপত্রে দেওয়া সাক্ষাত্কারে ডেভিড মেসি জানান, অনেকেই তাঁকে টাইগার শ্রফ ভেবে ভুল করে থাকেন। তবে তাঁকে টাইগারের মত দেখতে বলে যে সমস্ত কথা উড়ে আসে, তা খারাপ লাগে না তাঁর। বরঞ্চ, বিষয়টিকে তিনি উপভোগ করেন বলেই জানিয়েছেন ডেভিড মেসি। অসমের বিভিন্ন শো-এ হাজির হন ডেভিড মেসি। আর সেখানেই তাঁকে টাইগার শ্রফ ভেবে ভুল করেন অনেকে।

আরও পড়ুন : 'দুপুর ঠাকুরপো'-র মোনালিসা এবার 'ডাইনি'?

‘বাগি টু’-এর পর এবার করণ জহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিযুয়েল নিয়ে ব্যস্ত জ্যাকি­পুত্র টাইগার শ্রফ। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলে টাইগার শ্রফের সঙ্গে রয়েছেন চাঙ্কি পান্ডের মেয়ে অন্যন্যা পান্ডে এবং তারা সুতারিয়া।

আরও পড়ুন : সলমন খানের শার্ট খুলে দিলেন শিল্পা, দেখুন ভিডিও

এদিকে জানা যাচ্ছে, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলে শাহিদ কাপুরের ভাই ঈশান খটটরের অভিনয় করার কথা ছিল। কিন্তু, তাঁরা সুতারিয়ার জন্যই নাকি করণের এই সিনেমা থেকে বাদ পড়েন ঈশান। যদিও, গোটা বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি ঈশান কিংবা তারা। তবে, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলে ঈশানের বাদ পড়া নিয়ে ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে।

.