নেহা কক্করের সঙ্গে ছেলে আদিত্যর বিয়ে! মুখ খুললেন উদিত নারায়ণ

নেহা কক্কর নাকি প্রকাশ্যেই উদিতের স্ত্রী দীপাকে শাশুড়ি মা বলে সম্মোধন করেছেন!

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 22, 2020, 12:25 PM IST
নেহা কক্করের সঙ্গে ছেলে আদিত্যর বিয়ে! মুখ খুললেন উদিত নারায়ণ

নিজস্ব প্রতিবেদন : আদিত্য নারায়ণকেই নাকি বিয়ে করছেন নেহা কক্কর। টেলভিশনের একটি রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকেই নেহা এবং আদিত্যর প্রেম পর্বের সূত্রপাত হয়েছে বলে শোনা যায়। যা নিয়ে (Bollywood)বি টাউনে ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে।  বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন আদিত্য় নারায়ণের বাবা উদিত নারায়ণ। 
তিনি বলেন, নেহা বেশ মিষ্টি মেয়ে। নেহার গানও তাঁর ভাল লাগে। নেহা যদি তাঁদের পরিবারে আসেন, তাহলে ভালই হবে। (Aditya Narayan) আদিত্যর স্ত্রী হিসেবে নেহাকে দেখতে তাঁর কোনও আপত্তি নেই বলে স্পষ্ট জানান (Udit Narayan) উদিত। 

আরও পড়ুন : তৈমুর-এর নাম নিয়ে খোঁচা, বিজেপির মীনাক্ষি লেখির তোপের মুখে সইফ
পাশাপাশি তিনি আরও লেন, টেলিভিশনের রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকে নেহা এবং আদিত্যর সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। আদিত্য এবং (Neha Kakkar) নেহা যদি একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধে, তাতে তাঁদের কেন কোনও আপত্তি থাকবে। উলটে, নেহার সঙ্গে আদিত্য নারায়ণের বিয়ে হলে, তাঁদের পরিবারে আরও একজন গায়িকার সংখ্যা বাড়বে বলে আশা প্রকাশ করেন উদিত নারায়ণ। 

আরও পড়ুন : JNU-তে 'টুকরে টুকরে গ্যাঙ'-এর পাশে কীভাবে দাঁড়ালেন দীপিকা? ঝাঁঝিয়ে উঠলেন কঙ্গনা
সম্প্রতি হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নেহা কক্করের। হিমাংশের সঙ্গে বিচ্ছেদের পর টেলিভিশনের পর্দায় প্রকাশ্যে কেঁদে  ভাসান নেহা। এমনকী, বিচ্ছেদের পর তিনি মানসিকভাবে ভেঙে পড়েন বলেও জানান নেহা।  যা নিয়ে গায়িকাকে একাধিকবার কটাক্ষের মুখে পড়তে হয় নেটিজেনদের একাংশের।  
শুধু বিচ্ছেদ নিয়ে নয়, কখনও রিয়েলিটি শোয়ের প্রতিযোগী বিভোর পরাশরের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে সমালোচনার মুখে পড়তে হয় নেহাকে, আবার কখনও নিজের উচ্চতা নিয়েও সমালোচিত হতে হয় বলিউডের এই জনপ্রিয় গায়িকাকে। 

.