জামিন পেলেন রনিত রায়

বেপরোয়া গাড়ি চালিয়ে দুর্ঘটনা ঘটানোর অভিযোগে মুম্বইয়ের টিভি অভিনেতা রনিত রায়কে গ্রেফতার করল পুলিস। বলিউডের এই প্রাক্তন হিরোর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ (জন নিরাপত্তা আগ্রাহ্য করে বেপরোয়া গাড়ি চালানো) এবং ৩৩৮ (গুরুতর আঘাত করা) ধারায় অভিযোগ আনা হয়েছে।

Updated By: Oct 27, 2011, 02:39 PM IST

বেপরোয়া গাড়ি চালিয়ে দুর্ঘটনা ঘটানোর মামলায় জামিন পেলেন অভিনেতা রনিত রায়। এদিন ব্যক্তিগত ১২ হাজার টাকা বন্ডে তাঁর জামিন আবেদন মঞ্জুর করে আদালত।
এদিন সকালেই মুম্বইয়ের টিভি অভিনেতা রনিত রায়কে গ্রেফতার করে আমবোলি থানার পুলিস। বলিউডের এই প্রাক্তন হিরোর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ (জন নিরাপত্তা আগ্রাহ্য করে বেপরোয়া গাড়ি চালানো) এবং ৩৩৮ (গুরুতর আঘাত করা) ধারায় অভিযোগ আনা হয়। রাতভর দিওয়ালির পার্টি সেরে এদিন ভোরে নিজের মার্সেডিজ গাড়ি চালিয়ে ফিরছিলেন রনিত। লিকিং রোডে নিয়ন্ত্রণ হারিয়ে তাঁর মার্সেডিজ একটি `ওয়াগন-আর` গাড়িকে ধাক্কা মারে। এই ঘটনায় একই পরিবারের চারজন আহত হন। এঁদের মধ্যে এক প্রৌড়ার জখম গুরুতর জখম। আহতদের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে রনিত রায় নিজেই আহতদের হাসপাতালে নিয়ে যান। এরপরই রনিত রায়কে গ্রেফতার করা হয়। প্রাথমিক মেডিক্যাল রিপোর্টে রণিত রায়ের পাকস্থলীতে কোনও মাদক মেলেনি।

Tags:
.