Tunisha Sharma : বিদায় তুনিশা, শেষকৃত্য চলাকালীন জ্ঞান হারালেন অভিনেত্রীর মা...

২৪ ডিসেম্বর, শনিবার ধারাবাহিকের শ্যুটিং চলাকালীন মেকআপ রুমের ওয়াশরুমে আত্মঘাতী হন ২০ বছর বয়সী অভিনেত্রী তুনিশা শর্মা। কী কারণে আত্মহত্যা করেছেন অভিনেত্রী! তা নিয়ে নানা প্রশ্ন উঠে এসেছে। জানা যাচ্ছে, মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। এরই মাঝে তাঁর প্রাক্তন প্রেমিক অভিনেতা শীজান খানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন অভিনেত্রীর মা। এদিকে মুম্বইয়ের জে জে হাসপাতালে ময়নাতদন্তের পর মঙ্গলবার শেষকৃত্য সম্পন্ন হয় অভিনেত্রীর। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 27, 2022, 08:19 PM IST
Tunisha Sharma : বিদায় তুনিশা, শেষকৃত্য চলাকালীন জ্ঞান হারালেন অভিনেত্রীর মা...

Tunisha Sharma last rites, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২৪ ডিসেম্বর, শনিবার ধারাবাহিকের শ্যুটিং চলাকালীন মেকআপ রুমের ওয়াশরুমে আত্মঘাতী হন ২০ বছর বয়সী অভিনেত্রী তুনিশা শর্মা। কী কারণে আত্মহত্যা করেছেন অভিনেত্রী! তা নিয়ে নানা প্রশ্ন উঠে এসেছে। জানা যাচ্ছে, মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। এরই মাঝে তাঁর প্রাক্তন প্রেমিক অভিনেতা শীজান খানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন অভিনেত্রীর মা। এদিকে মুম্বইয়ের জে জে হাসপাতালে ময়নাতদন্তের পর মঙ্গলবার শেষকৃত্য সম্পন্ন হয় অভিনেত্রীর। 

এদিন হাসপাতাল থেকে সোজা মুম্বইয়ের মীরা রোডের শ্মশানে আনা হয় তুনিশার দেহ। সেখানে শেষকৃত্য সম্পন্ন হয়। সেখানে উপস্থিত ছিলেন তুনিশার মা, মাসি সহ পরিবারের অন্যান্যরা। এদিন মেয়েকে শেষ বিদায় জানাতে গিয়ে মানসিকভাবে ভেঙে পড়েন তাঁর মা ভনিতা শর্মা। এমনকি মেয়ের শেষকৃত্য় চলাকালীন অজ্ঞান হয়ে যান তুনিশার মা ভনিতা শর্মা। মেয়েকে হারিয়ে তিনি মানসিকভাবে বিপর্যস্ত এমনটাই জানান প্রয়াত অভিনেত্রীর কাকা। 

এদিকে মেয়ের মৃত্যুর পর তাঁর প্রাক্তন প্রেমিক অভিনেতা শীজান খানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন ভনিতা শর্মা। তাঁর অভিযোগ, ‘আমার মেয়েকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে, পরে সম্পর্কে ভেঙেছে শীজান। আগে একটি মেয়ের সঙ্গে সম্পর্কে ছিল শীজান। তাঁর সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই তুনিশার সঙ্গে রিলেশনশিপে জড়ায় সে। তিন চার মাস ধরে ওকে ব্যবহার করে। তারপর ব্রেক আপ করে নেয়। আমার আর্জি শীজানকে যেন ছেড়ে দেওয়া না হয়। আমার বাচ্চা চলে গেল।’ ভনিতা শর্মার অভিযোগের ভিত্তিতে শ্রীজান খানকে গ্রেফতারও করেছেন পুলিস। 

এদিকে পুলিস জানিয়েছে এই ঘটনায় বারবার নিজের বয়ান বদলাচ্ছেন শ্রীজান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.