TV Actress Pallavi Dey Death: 'ফ্ল্যাটে অন্য মেয়েদের আনত সাগ্নিক', পল্লবীর গড়ফার বাড়ি ঘিরে রহস্য

পল্লবীর খুব কাছের বন্ধু অভিনেতা সায়ক চক্রবর্তী Zee ২৪ ঘণ্টাকে আগেই জানিয়েছে যে, সাগ্নিকের সঙ্গে পল্লবীর সম্পর্কে সোজা পথে চলছিল না। দিন কয়েক আগেই তাঁকে বিষয়টি জানিয়েছিলেন অভিনেত্রী। কান্নাকাটিও করেছিলেন।

Updated By: May 16, 2022, 05:43 PM IST
TV Actress Pallavi Dey Death: 'ফ্ল্যাটে অন্য মেয়েদের আনত সাগ্নিক', পল্লবীর গড়ফার বাড়ি ঘিরে রহস্য

নিজস্ব প্রতিবেদন: টেলি অভিনেত্রী পল্লবী দে'র অস্বাভাবিক মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য। লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন নিয়েও উঠতে শুরু করেছে নানান প্রশ্ন। গড়ফার যে ফ্ল্য়াট থেকে রবিবার পল্লবী'র ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে, সেই বাড়ির অন্দরের কাহিনীর পড়তে পড়তে রহস্য লুকিয়ে রয়েছে।   

পল্লবী'র অস্বাভাবিক মৃত্যুকে (TV Actress Pallavi Dey Death) আত্মহত্যা মানতে নারাজ তাঁর পরিবার। আগেই পল্লবীর বাবা দাবি করেছেন যে, "আমার মনে হয় না মেয়ে আত্মহত্যা করতে পারে। আমার সন্দেহ এটা মার্ডার কেস।" তাঁর আরও অভিযোগ, পল্লবীর সঙ্গে লিভ-ইন সম্পর্কে থাকাকালীন আরও এক জনেরর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সাগ্নিক।  

এমনকী পল্লবীর খুব কাছের বন্ধু অভিনেতা সায়ক চক্রবর্তীও Zee ২৪ ঘণ্টাকে জানিয়েছে যে, সাগ্নিকের সঙ্গে পল্লবীর সম্পর্কে সোজা পথে চলছিল না। দিন কয়েক আগেই তাঁকে বিষয়টি জানিয়েছিলেন অভিনেত্রী। কান্নাকাটিও করেছিলেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mistuu (@pallavidey153)

এবার আরও বিস্ফোরক অভিযোগ করলেন পল্লবী দে'র পিসি লিপি বোস। সোমবার সংবাদমাধ্যমকে তিনি জানান, একাধিক মেয়ের সঙ্গে সাগ্নিকের সম্পর্ক ছিল। সেই বিষয়টি জানতে পেরেছিলেন তাঁর ভাইঝি। এ নিয়ে বিভিন্ন সময়ে তাঁদের মধ্যে অশান্তিও হত। পল্লবী ফ্ল্যাটে না থাকলে অন্য মেয়েদের নিয়ে আসত সাগ্নিক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.