Tv Actress: ছোটপর্দা থেকে গায়েব জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা, ব্যাপার কী?

Tv Actress: ধারাবাহিকের খলনায়িকাদের মধ্যে অন্যতম নাম মোনালিসা পাল সরকার। কিন্তু বেশ কয়েকদিন ধরে তাঁকে দেখা যাচ্ছে না ধারাবাহিকে। ব্যপার কী? আসলে অভিনয় থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন অভিনেত্রী। কিন্তু কেন এই বিরতি?

Updated By: Oct 15, 2022, 06:29 PM IST
Tv Actress: ছোটপর্দা থেকে গায়েব জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা, ব্যাপার কী?

TV Actress, Monalisa Pal, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধারাবাহিকের নায়িকা যতটা গুরুত্বপূর্ণ ঠিক ততটাই গুরুত্ব রয়েছে ভিলেনদের। কারণ খলনায়িকা যদি ষড়যন্ত্র না করে তাহলে নায়িকা কী করবে? তাই ছোটপর্দায় নায়িকারা যতটা জনপ্রিয় ঠিক ততটাই জনপ্রিয় খলনায়িকারা। ধারাবাহিকের খলনায়িকাদের মধ্যে অন্যতম নাম মোনালিসা পাল সরকার। কিন্তু বেশ কয়েকদিন ধরে তাঁকে দেখা যাচ্ছে না ধারাবাহিকে। ব্যপার কী? আসলে অভিনয় থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন অভিনেত্রী। কিন্তু কেন এই বিরতি?

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

সম্প্রতি মা হয়েছেন অভিনেত্রী। একরত্তিকে নিয়েই কাটছে এখন তাঁর। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মোনালিসা। ‘কে আপন কে পর’ ধারাবাহিকে তন্দ্রা চরিত্রে নজর কেড়েছিলেন তিনি। ছোটপর্দায় বেশ অনেকদিনই অনুপস্থিত তিনি। এমনকী সোশ্যাল মিডিয়াতেও দেখা মেলে না তাঁর। নিজের ব্যক্তিগত জীবন আড়ালেই রাখেন তিনি। এখন অভিনেত্রীর জীবন জুড়ে রয়েছে তাঁর সন্তান। ছেলে একটু বড় না হওয়া অবধি কাজে ফেরারও পরিকল্পনা নেই মোনালিসার। ছেলের দেখভালেই সময় কাটাতে চান তিনি।

Sajid Khan-Bigg Boss16: তুমুল ক্ষোভের মুখে বিগ বস ১৬, শো থেকে বিতাড়িত সাজিদ খান!

একটি মিউজিক চ্যানেলের ভিডিয়ো জকি হিসাবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন মোনালিসা। এরপর ধীরে ধীরে মডেলিং ও বিজ্ঞাপনের কাজ করতে শুরু করেন। আর তারপরেই পা রাখেন অভিনয়ের জগতে। ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী। গ্ল্যামার দুনিয়ার কাউকে জীবনসঙ্গী হিসাবে বাছেননি তিনি। পেশায় আইটি কর্মী বিশ্বজিৎ সরকারকে বিয়ে করেন। আসলে বিনোদন দুনিয়ায় আসার আগে থেকে সম্পর্কে জড়িয়েছেন। একই স্কুলে, একই টিউশনে পড়াশোনা করেছেন দুজনে। এক সময় চাকরির সূত্রে লন্ডনে থাকতেন অভিনেত্রী স্বামী, তখন লং ডিস্টেনশনেই চলছিল সম্পর্ক। এখন অবশ্য স্বামী সন্তান নিয়ে পরিপূর্ণ মোনালিসার সংসার। তবে তাঁকে পর্দায় মিস করছে দর্শক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.