Israel-Palestine War: মর্মান্তিক! ইজরায়েলের যুদ্ধে সন্তানের সামনেই খুন হলেন জনপ্রিয় টিভি অভিনেত্রীর বোন

Israel-Palestine conflict: গত শনিবার আচমকাই ইজরায়েলের ভূ-খণ্ডে ঢুকে পড়ে হামাস বাহিনী। দেশের দক্ষিণ প্রান্তে ফার আজা কিবুত্জ এলাকায় অতর্কিতে হামলা চালায় তারা। যুদ্ধবিধ্বস্ত সেই এলাকায় অবশেষে পা পড়ল ইজরায়েলি সেনার।  গোটা এলাকা ঘুরিয়ে দেখানো হল সাংবাদিককেও। যাঁরা গিয়েছিলেন, তাঁরা জানিয়েছেন, 'পরিস্থিতি ভয়াবহতা দেখে শিউড়ে উঠেছেন সেনা-জওয়ানরা। এবার জনপ্রিয় অভিনেত্রী দাবি করলেন সেই মৃত্যু মিছিলে রয়েছেন তাঁর বোন ও ভগিনীপতিও।

Updated By: Oct 10, 2023, 10:36 PM IST
Israel-Palestine War: মর্মান্তিক! ইজরায়েলের যুদ্ধে সন্তানের সামনেই খুন হলেন জনপ্রিয় টিভি অভিনেত্রীর বোন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জনপ্রিয় টিভি অভিনেত্রী(TV actress) মধুরা নায়েক( Madhura Naik) সম্প্রতি জানিয়েছেন, হামাসের হামলার মধ্যেই প্যালেস্টাইনের(Palestine) হামলাকারীরা( Hamas attack) তাঁর তুতো বোন ও তাঁর স্বামীকে নির্মমভাবে হত্যা করেছে। মধুরা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই হামলার হৃদয়বিদারক ঘটনা শেয়ার করেছেন, যা শুনে আঁতকে উঠেছে নেটপাড়া। শোকপ্রকাশ করেছেন নেটপাড়ার বাসিন্দারা। তিনি বলেন যে ইজরায়েলে(Israel) তাঁদের সন্তানদের চোখের সামনেই দুজনকে হত্যা করা হয়েছে।

আরও পড়ুন- Tota Roy Chowdhury: রং-তুলি-ছবিতে লুকিয়ে রহস্য, রাজা চন্দের নয়া ওয়েব সিরিজে ‘পিকাসো’ টোটা...

মধুরা আরও বলেন যে দিনের আলোয় ইজরায়েলে খুন হচ্ছে মহিলা, শিশু ও বয়স্ক লোকেরা। পাশাপাশি তাঁর তুতো বোন, তাঁর স্বামী ও সন্তানদের সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, 'ওদায়া, আমার বোন ও তাঁর স্বামীকে প্যালেস্টাইনের সন্ত্রাসীরা তাঁদের সন্তানদের সামনে নির্মমভাবে হত্যা করেছে, আজ (রবিবার) তাঁদের লাশ পাওয়া গেছে’।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Madhura Naik (@madhura.naik)

তিনি আরও বলেন, 'সন্ত্রাসবাদী হামলায় আমাদের প্রিয় বোনকে হারানোর ঘটনায় আমি গভীরভাবে শোকাহত। তাঁর আন্তরিকতা, দয়ালু মন ও ভালোবাসা চিরস্মরণীয় হয়ে থাকবে। আমাদের চিন্তা ও প্রার্থনা তাঁর এবং সকল ভুক্তভোগীর সঙ্গেই রয়েছে। তাঁরা যেন শান্তিতে থাকে। এই কঠিন সময়ে দয়া করে আমাদের এবং ইজরায়েলের জনগণের পাশে দাঁড়ান। এখন সময় এসেছে মানুষ এই সন্ত্রাসীদের বাস্তবতা এবং তারা কতটা অমানবিক হতে পারে তা দেখার’।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Madhura Naik (@madhura.naik)

বোনের মর্মান্তিক পরিণতির কাহিনী শেয়ার করার পর, মধুরা আরও জানিয়েছেন, বোনকে নিয়ে পোস্ট করার পর যে ঘৃণার ঝড় উঠেছিল, তা দেখে তিনি হতবাক হয়ে গিয়েছিলেন। তিনি বলেন, ‘ইহুদি হওয়ার কারণে আমি অপমানিত ও অন্যের আক্রমণের কারণ হয়েছিলাম। এটা আমি সবাইকে বলতে চাই প্যালেস্টাইনপন্থী আরবদের এই অপপ্রচার, যা ইজরায়েলকে ঠান্ডা মাথার খুনিদের মতো দেখায়, তা সত্য নয়’।

আরও পড়ুন- Zareen Khan: ১২ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, আপাতত স্বস্তিতে জারিন

শনিবার গাজা উপত্যকায় জঙ্গি সংগঠন হামাস ও ইজরায়েলের মধ্যে পুরোদমে যুদ্ধ শুরু হয়েছে। এতে অন্তত ২০০ জন নিহত হয়। এ ছাড়া আহত হয়েছেন এক হাজারের বেশি মানুষ। ইজরায়েলি সেনাবাহিনীর দাবি, গাজা উপত্যকা থেকে হামাসের হামলাকারীরা পাঁচ হাজারের বেশি রকেট নিক্ষেপ করেছে এবং সীমান্তের কাছে বেশ কয়েকজন ইজরায়েলি সেনাকেও আটক করেছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.