Tv Actress: সারা শরীরে সংক্রমণ, শ্যুটিংয়ের মাঝেই স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী অনুমিতা!

Tv Actress Anumita Dutta: গত তিন মাস ধরে জ্বরে ভুগছিলেন অভিনেত্রী। কিন্তু সেই জ্বরকে বিশেষ আমল না দিয়েই শ্যুটিং করছিলেন অনুমিতা। কিন্তু আচমকাই একদিন শ্যুট করার মাঝেই অসুস্থ হয়ে পড়েন তিনি। হৃদস্পন্দন বেড়ে যায় অভিনেত্রীর।

Updated By: Feb 10, 2023, 05:31 PM IST
Tv Actress: সারা শরীরে সংক্রমণ, শ্যুটিংয়ের মাঝেই স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী অনুমিতা!

Tv Actress Anumita Dutta, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধারাবাহিকের শ্যুটিংয়ের মাঝেই অসুস্থ হয়ে পড়েছিলেন সাথী ধারাবাহিকের অভিনেত্রী অনুমিতা দত্ত। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই জানা যায় যে, মাইল্ড স্ট্রোকে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। সাথী ধারাবাহিকে বৃষ্টি চরিত্রে অভিনয় করেন তিনি। গত একমাস আগে আচমকাই সেটে অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। তবে একমাস চিকিৎসার পর ফের সেটে ফিরেছেন তিনি। অভিনেত্রীর কথা অনুযায়ী মানসিক শক্তির জোরেই শারীরিক অসুস্থতাকে হার মানিয়েছেন অনুমিতা।  

আরও পড়ুন- Rakhi Sawant: ‘আমার নগ্ন ভিডিয়ো তুলে বন্ধুদের কাছে বিক্রি করেছে আদিল’ বিস্ফোরক অভিযোগ রাখির

গত তিন মাস ধরে জ্বরে ভুগছিলেন অভিনেত্রী। কিন্তু সেই জ্বরকে বিশেষ আমল না দিয়েই শ্যুটিং করছিলেন অনুমিতা। কিন্তু আচমকাই একদিন শ্যুট করার মাঝেই অসুস্থ হয়ে পড়েন তিনি। হৃদস্পন্দন বেড়ে যায় অভিনেত্রীর। এমনকী রক্তচাপের সমস্যাও দেখা দেয়। সেট থেকেই নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসক জানান যে, অনুমিতার মাইল্ড স্ট্রোক হয়েছে। পাশাপাশি চিকিৎসক বলেন যে, সারা শরীরে সংক্রমণ ছড়িয়ে পড়েছে তাঁর। নিউমোনিয়াতেও আক্রান্ত হন অভিনেত্রী। এরপর প্রায় একমাস বাড়িতেই বিশ্রাম নেওয়ার পরামর্শ দেন চিকিৎসক।

আরও পড়ুন- Sidharth Malhotra-Kiara Advani wedding video: বিয়ের আসরে ঠোঁটে ঠোঁট রেখে প্রেমের উদযাপন সিদ্ধার্থ-কিয়ারার!

এখনও চিকিৎসকের কড়া নিয়মের মধ্যেই আছেন তিনি। তবে একমাস বিশ্রামের পরেই ফিরেছেন সেটে। শ্যুটিং ছাড়া থাকতে পারেন না, তাই অসুস্থতার মাঝেও তিনি সেটে ফেরার জন্য উদ্বিগ্ন হয়ে ওঠেন। কথা বলেন প্রযোজনা সংস্থার সঙ্গেও। তারপর শ্যুটিংয়ের জন্য বিশেষ ব্যবস্থা নেন অভিনেত্রী। সকাল বেলা এসে কয়েকটি বিশেষ দৃশ্যের শ্যুটিং করতেন তিনি। এখানেই শেষ নয়, এর আগেও গুরুতর অসুস্থ হয়েছিলেন অনুমিতা। স্তনে টিউমর হয়েছিল তাঁর। চিকিৎসক অপারেশনের পরামর্শ দিলেও ওষুধেই সেরে যায় সেই টিউমার। তবে বর্তমানে পুরোপুরিই সুস্থ হয়ে চুটিয়ে শ্যুটিং করছেন অনুমিতা। ‘পাণ্ডব গোয়েন্দা’ সিরিয়ালের হাত ধরে ধারাবাহিকের জগতে পা রাখেন অনুমিতা দত্ত। বর্তমানে সান বাংলায় সম্প্রচারিত সাথী ধারাবাহিকে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যায় তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.