Rishi Kaushik: ‘লোভ, লালসা, টাকার জন্য…’, ১২ বছর ধরে স্ত্রীর প্রতারণার শিকার ঋষি কৌশিক!

Rishi Kaushik Divorce Rumour: ১২ বছরের বিয়ে ভাঙছে ঋষি কৌশিকের, এই খবরেই সরগরম টেলিদুনিয়া। নাম না করেই স্ত্রীর বিরুদ্ধে একাধিক অভিযোগ করে চলেছেন অভিনেতা। অভিনেতার প্রশ্ন, “ধূমপান, মদ্যপান, রাতে পুরুষ বন্ধুদের সঙ্গে পার্টি, একেই কি বলে আধুনিক নারী!” শনিবার ফের প্রেমে প্রতারণার কথা তুলে ধরলেন ঋষি। 

Updated By: Jul 27, 2024, 08:48 PM IST
Rishi Kaushik: ‘লোভ, লালসা, টাকার জন্য…’, ১২ বছর ধরে স্ত্রীর প্রতারণার শিকার ঋষি কৌশিক!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যীশু-নীলাঞ্জনার পর এবার ঘর ভাঙার ইঙ্গিত দিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক(Rishi Kaushik)। প্রায় ১২ বছরের সংসারে অশান্তি-নির্যাতন এমন বহু বিস্ফোরক অভিযোগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো প্রকাশ করেন অভিনেতা। ৭ মিনিট ১৮ সেকেন্ডের ওই ফেসবুক ভিডিও বার্তায় একটি সম্পর্কের গল্প বলেছেন ঋষি। এরপরেই জোরালো হয়েছে ঋষি-দেবযানীর বিচ্ছেদের গুঞ্জন। এবার ফের আরও একটি পোস্টে জোরালো হল জল্পনা। 

আরও পড়ুন- Rahool Mukherjee Row:: রাহুলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ টেকনিশিয়ান গিল্ডের! আলোচনায় বসতে রাজি ফেডারেশন...

শুক্রবার একটি ছবি পোস্ট করে তিনি লেখেন,‘যদি খারাপ মানুষের শরীর ও মন থেকে দুর্গন্ধ ছড়াত, তাহলে বোধহয় বেশিরভাগ মানুষ তাদের আশেপাশে থাকা মানুষের জঘন্য দুর্গন্ধে থাকতেই পারত না।’ এখানেই শেষ নয়, শনিবার ফের নিজের একটি ছবি পোস্ট করেন ও সেখানে কোট করেন মাইকেল জ্যাকসনের একটি গান। গানের লাইনগুলো আসলে একটা প্রতারণার গল্প। 

ঋষি কৌশিক লেখেন, 'Lie for it. Spy for it. Kill for it. Die for it.  So you call it trust, in the devil's game of greed and lust. She doesn't care. She'd do me for the money. She doesn't care she'd do me for the prestige.  ক্য়াপশনটা মাইকেল জ্যাকসনের একটা গান। They শব্দটার জায়গায় She লিখলাম। এমনি। জাস্ট এমনি। গানের কথাগুলো খুব বাস্তব। অনেকের জীবনের সাথে মিলে যায়'।

তাহলে কি সত্যি স্ত্রীর কাছে প্রতারণার শিকার অভিনেতা? শোনা যাচ্ছে, বেশ কিছুদিন ধরে আলাদাও থাকছেন ঋষি কৌশিক ও দেবযানী চক্রবর্তী। দিন দুয়েক আগেই দু’টি ছবি পোস্ট করেন ঋষি। একটি স্ত্রী দেবযানীর সঙ্গে, অন্যটি তাঁর একার। ক্যাপশনে অভিনেতা লিখেছিলেন, 'বিষাক্ত মানুষদের বাদে পৃথিবী খুব সুন্দর।' এরপর ভিডিয়ো বার্তায় একের পর এক বিস্ফোরক অভিযোগ করেছেন অভিনেতা। 

ঋষি কৌশিক এদিন একটি ভিডিয়ো পোস্ট করে জানান তিনি একটি গল্প বলবেন। সেখানে ঋষি জানান একটি মেয়ে যে ভীষণই উশৃঙ্খল, বেপরোয়া সে ছেলেটিকে বাধ্য করে সম্পর্কে আসে। মেয়েটির স্বভাব না কি ভাল লাগত না ছেলেটির। তাই সম্পর্ক একটা থাকলেও দুজনের মধ্যে ভাবনা-চিন্তার বিপুল ফারাক দেখে সেটা চালিয়ে নিয়ে যেতে চায়নি ছেলেটা। ব্রেক-আপ হয়, তারপরেও মেয়েটি বারবার বুঝিয়ে সম্পর্কে ফিরে আসে। একসময় বিয়েও হয়। ঋষি কৌশিক তাঁর 'গল্পে' বলছেন- বিয়ের ৬ মাস পর থেকেই শুরু হয় সমস্যা। 

 

আরও পড়ুন- Dev on Technician's Strike: 'মুখ্যমন্ত্রী মহানায়ক সম্মান দিলেন আর সেই বুম্বাদারই শ্যুট বন্ধ করল ফেডারেশন' সরব দেব

বিয়ের পর নিজেকে বদলে নেওয়ার প্রতিশ্রুতি দিলেও নিজেকে বিন্দুমাত্র বদলায়নি মেয়েটি। বরং আরও বেশি উশৃঙ্খল জীবনযাপন শুরু করে। অভিনেতার কথায়, “ধূমপান, মদ্যপান, রাতে পুরুষ বন্ধুদের সঙ্গে পার্টি, একেই কি বলে আধুনিক নারী!” ঋষির গল্পে ছেলেটি তার স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ চাইলেও সে তা মেনে নেয় না। বরং ছেলেটির উপরেই ‘খবরদারি’ চালাতে থাকে সে। তিনি বলেন, “কোনও দিন খবর রাখেনি। শুধু খবরদারি করে গিয়েছে।” জনসমক্ষে নিজের ভাবমূর্তি পরিষ্কার রেখে ছেলেটির নামে কুৎসা রটাতে থাকে। ঋষি বলছেন, 'মেয়েটা সম্পর্ক ভেঙে বেরোতে চায়নি কারণ তাহলে তাঁর আর্থিক দায়ভার অনেক বেড়ে যেত। বরের ঘাড়ে কাঠাল ভেঙে সেই টাকায় বিলাসবহুল জীবনযাপন খুব সোজা।' ছেলেটি মুখ খোলায় তাঁকে নানা কমিশন, পুলিশ-আইনের ভয় দেখানো হয়েছে। বাইরের দুনিয়ায় না কি ছেলেটির মানসিক রোগও রয়েছে বলে প্রচার করা হয়েছে। সবশেষে ঋষি প্রশ্ন করেন যে এই বিয়ে কি টিকিয়ে রাখা উচিত ছেলেটির? 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.