Tunisha Sharma Suicide: ‘তুনিশা একা নন, একাধিক মেয়ে শীজানের যৌন লালসার শিকার’, দাবি রায়া লাবিবের

Tunisha Sharma Suicide: রায়া লাবিব বলেন,  একজন মেয়ের সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল যিনি শীজানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। চারমাস আগেই সে শীজানের সঙ্গে ব্রেক আপ করে নেয়, যখন সে জানতে পারে যে, শীজান তুনিশার সঙ্গে জড়িয়ে পড়েছে। 

Reported By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 26, 2022, 09:14 PM IST
Tunisha Sharma Suicide: ‘তুনিশা একা নন, একাধিক মেয়ে শীজানের যৌন লালসার শিকার’, দাবি রায়া লাবিবের

Tunisha Sharma, Sheezan Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেমিক শীজান খানের সঙ্গে সম্পর্কে ভাঙন, অবসাদে ভুগছিলেন অভিনেত্রী তুনিশা শর্মা। সেই অবসাদ থেকেই আত্মঘাতী হন অভিনেত্রী। ২৪ ডিসেম্বর শ্যুটিংয়ের মাঝেই শীজানের মেকআপরুমে আত্মহত্যা করেন তুনিশা। অভিনেত্রীর মায়ের দাবি, তাঁর মেয়েকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঠকিয়েছে শীজান। এবার এই প্রসঙ্গে মুখে খুললেন তুনিশার বন্ধু রায়া লাবিব। তাঁর দাবি তুনিশা একা নন, একাধিক মহিলা শীজানের যৌন লালসার শিকার হয়েছেন। একই সময়ে তাঁর একাধিক প্রেমিকা ছিল। এমনকী একসঙ্গে ৬ থেকে ১০ জন মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল শীজানের।

রায়া লাবিব বলেন,  একজন মেয়ের সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল যিনি শীজানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। চারমাস আগেই সে শীজানের সঙ্গে ব্রেক আপ করে নেয়, যখন সে জানতে পারে যে, শীজান তুনিশার সঙ্গে জড়িয়ে পড়েছে। রায়ার দাবি, ‘অবসাদের জন্য তাঁর সাইকিয়াট্রিক ট্রিটমেন্ট চলছিল। সেই বিষয়ে তিনি কথা বলতে চাননি। শীজান তাঁর যৌন চাহিদা মেটাতে অনেক মেয়েকেই ব্যবহার করেছে। ভালোবাসা আর প্রতিশ্রতির নামে তাঁদের ব্যবহার করেছে। সে সবাইকেই ঠকিয়েছে।’

আরও পড়ুন- Sushant Singh Rajput: ‘আত্মহত্যা নয়, খুন হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত’, বিস্ফোরক দাবি ময়নাতদন্তকারীর

রায়ার দাবি, ‘শীজানের বন্ধুত্বপূর্ণ স্বভাব ও তাঁর হ্যান্ডসাম লুকের কারণে অনেকেই তাঁর প্রেমে পড়ে যায়। তবে শীজান শুধুমাত্র সেক্সের কারণেই তাঁদের সঙ্গে সম্পর্ক পাতায়। তুনিশার সঙ্গেও তাই করেছে। আমার মনে হয় তুনিশা অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিল। ওষুধ খেয়ে অ্যাবরশন করেছে বলেই মনে হয়। তুনিশা ওর চরিত্রের কথা জানতে পেরে গিয়েছিল। ওর একাধিক বান্ধবীর কথা জানার পরেই ওর সঙ্গে ঝামেলা করে। তবে শীজান তখনই তুনিশার সঙ্গে ব্রেক আপ করে নেয়। এরপরেই আত্মহত্যা করে তুনিশা।’

শনিবার ধারাবাহিকের শ্যুটিং চলাকালীন সেটের ওয়াশরুমে আত্মঘাতী হন ২০ বছর বয়সী অভিনেত্রী তুনিশা শর্মা। কী কারণে আত্মহত্যা করেছেন অভিনেত্রী, তা নিয়েই ওঠে প্রশ্ন। জানা যায় যে, মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। এরপরই তাঁর প্রাক্তন প্রেমিক অভিনেতা শীজান খানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন অভিনেত্রীর মা। শনিবারই তিনি পুলিসে অভিযোগ জানান, দায়ের হয় এফআইআর। তদন্তে নেমে পুলিস জানতে পারে ১৫ দিন আগেই তুনিশার সঙ্গে ব্রেক আপ হয়েছিল শীজানের।

আরও পড়ুন- Pathaan Controversy: ‘পাঠান দেখালে সিনেমা হল জ্বালিয়ে দিন’, প্ররোচনা অযোধ্যার সাধুর

তুনিশার মা সংবাদমাধ্যমে জানান, ‘আমার মেয়েকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে, পরে সম্পর্কে ভেঙেছে শীজান। আগে একটি মেয়ের সঙ্গে সম্পর্কে ছিল শীজান। তাঁর সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই তুনিশার সঙ্গে রিলেশনশিপে জড়ায় সে। তিন চার মাস ধরে ওকে ব্যবহার করে। তারপর ব্রেক আপ করে নেয়। আমার আর্জি শীজানকে যেন ছেড়ে দেওয়া না হয়। আমার বাচ্চা চলে গেল।’ বিচ্ছেদের পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। সেই কারণেই হয়তো আত্মঘাতী হয়েছেন তুনিশা। যদিও তুনিশার সেটে হাজির ছিলেন না তাঁর প্রাক্তন। প্রাথমিক ময়নাতদন্তের পরে জানা যায় যে, গায়ে কোনও আঘাতের দাগ নেই তুনিশার। গলায় দড়ি দিয়ে ওয়াশরুমে আত্মহত্যা করেন অভিনেত্রী, সেখানেই তাঁর মৃত্যু হয়েছে। যদিও তুনিশার কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। অভিনেত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় শীজানকে। রবিবার তাঁকে পাঠানো হয়েছে চারদিনের পুলিসি হেফাজতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.