'এবার কৃষকদেরও শেষ করবেন', সলমনের ট্রাক্টর চালানোর ভিডিয়ো প্রকাশ্যে আসতেই আক্রমণ

কোনও মন্তব্য করেননি সলমন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 20, 2020, 04:29 PM IST
'এবার কৃষকদেরও শেষ করবেন', সলমনের ট্রাক্টর চালানোর ভিডিয়ো প্রকাশ্যে আসতেই আক্রমণ
টাক্টরে বসে সলমন খান

নিজস্ব প্রতিবেদন : মাঠে গিয়ে চাষ করত গিয়ে কোন কৃষক ফটোশ্যুট করেন! পানভেলের বাগন বাড়ির লাগোয়া জমি থেকে ছবি শেয়ার করে এভাবেই কটাক্ষের মুখে পড়েন সলমন খান। ওই ঘটনার পর সলমনের আরও একটি ভিডিয়ো প্রকাশ্যে এল। যেখানে ট্রাক্টর চালাতে দেখা যায় বলিউড ভাইজানকে। শুধু তাই নয়, তিনি যে ট্রাক্টর চালিয়ে চাষ করতে পারেন, এবার সেই ভিডিয়ো প্রকাশ্যে তুলে দরেন সলমন খান।

আরও পড়ুন : করোনা সংক্রমণ থেকে বাঁচতে নিজের বাংলোকে প্লাস্টিক দিয়ে মুড়ে ফেললেন শাহরুখ

সলমনের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ফের নেট জনতার একাংশের আক্রমণের মুখে পড়েন অভিনেতা। সলমনকে ট্রাক্টর চালাতে দেখে কেউ বলতে শুরু করেন, অন্যদের কেরিয়ার নষ্ট করে সলমন এবার কৃষকদেরও শেষ করতে এসেছেন। কেউ আবার বলতে শুরু করেন, ভারতের মানুষ সলমন খান-কে ঘৃণা করেন। যদিও এবারেও কটাক্ষের মুখে পড়ে পালটা কোনও মন্তব্য করেননি সলমন খান।

দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে লকডাউনের শুরুতেই পানভেলের বাগান বাড়িতে চলে যান সলমন খান। পরিবারের বেশ কয়েকজনের সঙ্গে বাগান বাড়িতে সলমনের সঙ্গী হন বিশেষ বান্ধবী ইউলিয়া ভন্তুরও। অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজও সলমনের বাগান বাড়িতে যান। তবে লকডাউনের প্রথম তিন মাস পানভেলে কাটিয়ে শেষ পর্যন্ত মুম্বইতে ফিরে যান জ্যাকি। কাছের বন্ধুকে সাহায্যের জন্যই জ্যাকলিনকে পানভেলের বাগান বাড়ি ছেড়ে মুম্বইতে ফিরে যেতে হয় বলে শোনা যায়।

.