Trina Saha Vs Sohini Sarkar: ‘দুই নারী হাতে তরবারি’! সোহিনী-তৃণার দ্বন্দ্বে অনিশ্চিত নয়া সিরিজের শ্যুটিং...

Trina Saha Vs Sohini Sarkar: নব্বইয়ের দশকে বলিউডে শোনা যেত দুই নায়িকার দ্বন্দ্ব। তারপর সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে নায়িকাদের সমীকরণ। ফের সেরকমই এক সংঘাতের ঘটনায় বিগত কয়েকদিন ধরেই জর্জরিত টলিউডের নয়া ওয়েব সিরিজ মাতঙ্গীর শ্যুটিং। শ্যুটিং ফ্লোরে মেকআপ আর্টিস্ট ও হেয়ার ড্রেসার নিয়ে তরজা তুঙ্গে তৃণা ও সোহিনীর।

Updated By: Aug 1, 2023, 08:18 PM IST
Trina Saha Vs Sohini Sarkar: ‘দুই নারী হাতে তরবারি’! সোহিনী-তৃণার দ্বন্দ্বে অনিশ্চিত নয়া সিরিজের শ্যুটিং...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোহিনী সরকার(Sohini Sarkar) ও তৃণা সাহার(Trina Saha) দ্বন্দ্বের খবরে সরগরম গোটা টলিপাড়া। 'মাতঙ্গী' ওয়েবসিরিজের শ্যুটিংয়ে মাঝে ঝামেলার চোটে ফ্লোর ছেড়ে চলে যান তৃণা সাহা। জানা যায় যে শ্যুটিংয়ে সোহিনীর আলাদা মেকআপ রুম, বাথরুম, মেকআপ আর্টিস্ট, হেয়ার ড্রেসার নিয়ে নাকি সমস্যা হয়েছে তৃণার। তিনিও সেই সবের দাবি করেন পাশাপাশি তৃণার বিরুদ্ধে পরিচালককে অপমানের অভিযোগও উঠেছে। তারপরেই কথা কাটাকাটি করে সেট ছাড়েন অভিনেত্রী।

আরও পড়ুন- Viral Video| Tota Roy Choudhury: ‘ডোলা রে...’ গানে টোটার কত্থক, মুগ্ধ করণ-রণবীর, সিনেমাহলে হাততালির ঝড়...

অন্যদিকে জানা যায় যে এই সব নিয়ে ঝামেলা হলেও তৃণা সাহা সেট ছাড়েন সোহিনীর একটা মেসেজের পর। সোহিনী নাকি আর্টিস্টগ্রুপের হোয়াটসঅ্যাপে কারোর নাম উল্লেখ না করে লেখেন, ‘আমার বিনীত অনুরোধ প্রোডাকশন ও পরিচালক টিমের কাছে, অভিনেতা-অভিনেত্রীদের কী প্রয়োজন (অভিনয় ক্ষমতা বাদ দিয়ে) তা কথা বলে মিটিয়ে নিলেই কাজটা সুবিধা হয়। আমি কথাগুলো লিখতে বাধ্য হচ্ছি, কারণ আমি কী সুবিধা পাচ্ছি, সেটা নিয়ে সেটের পরিবেশ নষ্ট হচ্ছে।’ তৃণার দাবি, তাঁর নাম না নেওয়া হলেও তিনি বুঝতে পারেন যে তাঁকে উদ্দেশ্য করেই এই কথা লিখেছেন সোহিনী, যা খুবই অপমানজনক।

সোহিনী আরও লেখেন, ২০১৮ সাল থেকে নিজের যোগ্যতায় মেকআপ আর্টিস্ট, হেয়ার ড্রেসার পান, প্রয়োজনে মেকআপ ভ্যান বা রুমও পান। এর জন্য তাঁকে কারোর সঙ্গে কোনওদিন ঝামেলা করতে হয়নি। তাঁর বিশ্বাস, অপেক্ষা করলে শিল্পী নিজের যোগ্যতায় সবই অর্জন করতে পারেন সময়ের সঙ্গে। এই সিরিজ যৌথভাবে প্রযোজনা করছেন ক্যামেলিয়া প্রোডাকশনস ও রুদ্রনীল ঘোষ। তৃণা সাহার এই ফ্লোর ছেড়ে চলে যাওয়ায় প্রযোজনা সংস্থার যে আর্থিক ক্ষতি হয়েছে, কলাকুশলীদের কাজের যে সমস্যা হয়েছে তা নিয়ে প্রশ্ন তোলেন 'মাতঙ্গী'র অন্যতম প্রযোজক রুদ্রনীল ঘোষ।

এই বিবাদের জেরেই তৃণাকে বাদ দিয়ে অন্য অভিনেত্রীর খোঁজ শুরু করে প্রযোজনা সংস্থা। তৃণার জায়গায় প্রস্তাব যায় রোশনি ভট্টাচার্যের কাছে। রোশনি সে কথা স্বীকারও করে নিয়ে জানিয়েছেন, তবে চূড়ান্ত কিছু হয়নি। অন্যদিকে রুদ্রনীল ঘোষ জানিয়েছেন, ঘটনার দু দিন পরে তৃণা সাহা লিখিত ভাবে ক্ষমাও চেয়েছেন। পাশাপাশি কিছু শর্ত দিয়েছেন, তার সঙ্গে রয়েছে আর্থিক বিষয়ও। আপাতত পুরো বিষয়টি আলোচনা সাপেক্ষ। তাঁর দাবি, অভিনেতাদের শর্ত আগে থেকে বলে কাজ করাই ভালো, কারণ সবকিছুর পিছনে আলাদা করে আর্থিক বরাদ্দ থাকে।

আরও পড়ুন- Deepika-Ranveer: সাদা-কালো বিকিনিতে ছবি পোস্ট দীপিকার, বিশেষ পরামর্শ রণবীরের...

২৩ জুলাই শুরু হয়েছিল ‘মাতঙ্গী’-র শ্যুটিং। শ্যুটিঙের চতুর্থ দিনেই ফ্লোর ছেড়ে বেরিয়ে যান তৃণা। এখন পরিস্থিতি এরকম যে নতুন অভিনেত্রীকে নিয়ে তৃণা অভিনীত অংশটি নতুন করে শ্যুট করতে হবে। এরমাঝেই শুরু হয়েছে ডেট নিয়ে সমস্যা। মঙ্গলবার থেকে ‘কাবুলিওয়ালা’ ছবির শুটিং শুরু করেছেন সোহিনী সরকার। ‘হাওয়াবদল ২’-এর জন্য ৮ অগস্ট লন্ডন যাবেন অভিনেতা। তবে শোনা যাচ্ছে, আপাতত সব জটিলতা কাটিয়ে চলতি সপ্তাহেই শ্যুটিং শুরু করার পরিকল্পনা রয়েছে প্রযোজনা সংস্থার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.