Abar Awronne Din Ratri: এবার সময় বন্ধুত্বের! গল্প শোনাবে 'আবার অরণ্যে দিন রাত্রি'...

Trailer Launch: হয়ে গেল আসন্ন বাংলা ছবি 'আবার অরণ্যে দিন রাত্রি'-এর ট্রেলার লঞ্চ। এই ট্রেলার লঞ্চের পর দর্শক উত্তরবঙ্গের প্রাণকেন্দ্রে চার বন্ধুর প্রাণময় যাত্রার একটি মুগ্ধকর ঝলক দেখার জন্য প্রস্তুত।

Updated By: Mar 21, 2024, 12:19 PM IST
Abar Awronne Din Ratri: এবার সময় বন্ধুত্বের! গল্প শোনাবে 'আবার অরণ্যে দিন রাত্রি'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইন্দো আমেরিকানা প্রোডাকশন কলকাতার সোল দ্য স্কাই লাউঞ্জে একটি জমকালো ইভেন্টের মধ্যে দিয়ে তাদের আসন্ন বাংলা ছবি 'আবার অরণ্যে দিন রাত্রি'-এর ট্রেলার লঞ্চ করেছে।
অফিসিয়াল পোস্টার প্রকাশের পর, ট্রেলার লঞ্চ 'আবার অরণ্যে দিন রাত্রি'-এর যাত্রায় একটি উল্লেখযোগ্য মাইলফলক যোগ করেছে। এই ট্রেলার লঞ্চের পর দর্শক উত্তরবঙ্গের প্রাণকেন্দ্রে চার বন্ধুর প্রাণময় যাত্রার একটি মুগ্ধকর ঝলক দেখার জন্য প্রস্তুত।
আরও পড়ুন: Mousumi Chatterjee on Jaya Bachchan: 'আমি জয়া বচ্চনের থেকে ভালো মানুষ' পাপারাৎজিদের বললেন মৌসুমী চট্টোপাধ্যায়...
'আবার অরণ্যে দিন রাত্রি'-এর নন্দিনী তাঁর বন্ধু, এনাক্ষী, স্বেতা এবং মিথিকে তাদের ভ্লগ, 'মুসাফিরানা'-এর জন্য উত্তরবঙ্গ ডুয়ার্সে ঘুরতে নিয়ে যায়। সবুজ ল্যান্ডস্কেপ এবং মনোরম রন্ধনপ্রণালীর মধ্যে, তাঁরা ব্যক্তিগত চ্যালেঞ্জ মোকাবেলা করে এবং নিজেদের মধ্যে গভীর সংযোগ তৈরি করে। জঙ্গলের গভীরতার মধ্যে বাস্তবতা ঝাপসা হওয়ার সঙ্গে সঙ্গে তাঁরা নিজেদের একটি নতুন দিক আবিস্কার করে। ছবিটি তাঁদের ভাগ করা অভিজ্ঞতার দ্বারা পরিচালিত ভবিষ্যতের একটি আশাবাদী অংশে শেষ হয়।
'আবার অরণ্যে দিন রাত্রি'-এর ট্রেলারটি তাঁদের চরিত্রগুলির আবেগময় অভিযান এবং ডুয়ার্সের মনোমুগ্ধকর দৃশ্যগুলির একটি আভাস দেয়, যেখানে মূলত তাঁদের যাত্রা প্রকাশ পায়।
এটি একটি 'কমিং অফ এজ' নারীবাদী ফিল্ম, নারীর ক্ষমতায়নকে নতুনভাবে সংজ্ঞায়িত করা হয়েছে যে মেয়েরা অন্বেষণ করতে, ভ্রমণ করতে এবং ভিন্ন দৃষ্টিভঙ্গি নিয়ে বিশ্বকে দেখতে চায়। দুঃসাহসিক, রোমাঞ্চিত এবং মজার গানগুলি সমস্ত মেয়ে এবং মহিলাদের জন্য, যাঁরা বড় স্বপ্ন দেখতে চায়। কেন ছেলেদেরই শুধুমাত্র সব মজা করা উচিত, মেয়েরা কেন বাদ? এমন মন্তব্যই করলেন পরিচালক সুমন মৈত্র।
আরও পড়ুন: Angana Roy: ভালোবাসায় লুকোচুরি, চোরের প্রেমে পড়েছেন অঙ্গনা!
ইন্দো আমেরিকানা প্রোডাকশন দ্বারা প্রযোজিত- সুমন মৈত্র পরিচালিত 'আবার অরণ্যে দিন রাত্রি', চলতি বছরের ৫ই এপ্রিল ভারতের নানা প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।
ছবির গোটা টিম তাঁদের আসন্ন এই ছবি নিয়ে খুবই আশাবাদী। ট্রেলারে দেখানো তাঁদের রোমাঞ্চকর মুহূর্ত সকলকে আরও উদ্বিগ্ন করছে এই ছবি দেখার জন্য।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.