রাজের সঙ্গে আংটি বদলের পর কী বললেন শুভশ্রী! দেখুন

চুপিসাড়ে বাগদান পর্বটা সেরে ফেলেছেন তিনি। কাউকে কোনওরকম আভাস না দিয়েই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে আংটি বদল সেরে ফেলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ এবং শুভশ্রীর আংটি বদলের খবর ছড়াতেই পরিচালক-অভিনেত্রী জুটি যেন শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছেন। সোশ্যাল সাইট থেকে শুরু করে বিভিন্ন সংবাদমাধ্যম যখন রাজ-শুভশ্রীর আংটি বদলের ছবি ছাপতে ব্যস্ত, সেই সময়ও এ বিষয়ে টুইটও করেছেন সেলিব্রিটি জুটি। কিন্তু, বাগদান পর্ব মিটে যেতেই ফের বিষয়টি নিয়ে টুইট করলেন রাজের শুভশ্রী।

Updated By: Mar 7, 2018, 04:25 PM IST
রাজের সঙ্গে আংটি বদলের পর কী বললেন শুভশ্রী! দেখুন

নিজস্ব প্রতিবেদন : চুপিসাড়ে বাগদান পর্বটা সেরে ফেলেছেন তিনি। কাউকে কোনওরকম আভাস না দিয়েই পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে আংটি বদল সেরে ফেলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ এবং শুভশ্রীর আংটি বদলের খবর ছড়াতেই পরিচালক-অভিনেত্রী জুটি যেন শুভেচ্ছার বন্যায় ভেসে গিয়েছেন। সোশ্যাল সাইট থেকে শুরু করে বিভিন্ন সংবাদমাধ্যম যখন রাজ-শুভশ্রীর আংটি বদলের ছবি ছাপতে ব্যস্ত, সেই সময়ও এ বিষয়ে টুইটও করেছেন সেলিব্রিটি জুটি। কিন্তু, বাগদান পর্ব মিটে যেতেই ফের বিষয়টি নিয়ে টুইট করলেন রাজের শুভশ্রী।

আরও পড়ুন : রাজের রানি হলেন শুভশ্রী

তাঁদের আংটি বদলের খবর ছড়ানো পর যেভাবে মানুষ তাঁদের শুভেচ্ছা জানাচ্ছেন, তাতে অভিভূত। মানুষ যেন এভাবেই তাঁদের ভালবাসা এবং আশীর্বাদ জানিয়ে যান, যাতে তাঁদের ভবিষ্যতের চলার পথটা আরও সুগম হয়। দেখুন আর কী কী বললেন শুভশ্রী..

 

তবে শুধু শুভশ্রী নন, বাগদান পর্বের পর সেই একই কথা শোনা গিয়েছে রাজের টুইটেও। দেখুন..

 

এদিকে বাগদান পর্ব সারার পর প্রথম টুইট করেন রাজ। যেখানে তিনি লেখেন,"সব মতভেদের পর...আজ আমরা একে অপরকে বেছে নিলাম জীবনের বাকিটা পথ একসঙ্গে হাঁটব বলেই। সবার আশীর্বাদ এবং ভালবাসা কামনা করি।"

.