ফের হিন্দি ছবিতে টোটা, অভিনয় করছেন পরিণীতির বিপরীতে

নিজস্ব প্রতিবেদন: মধুর ভান্ডারকরের 'ইন্দু সরকার' এবং 'হেলিকপ্টার ইলা'-এর পর ফের একবার হিন্দি ছবিতে দেখা যেতে চলেছে টলিউড অভিনেতা টোটা রায় চৌধুরীকে। পাওলা হকিংসের লেখা বেস্ট সেলার উপন্যাস অবলম্বনে তৈরি হলিউড ছবি 'দ্যা গার্ল অন দ্যা ট্রেন' এর হিন্দি রিমেকে অভিনয় করছেন টোটা। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে পরিণীতি চোপড়াকে। ছবির পরিচালনা করছেন ঋভু দাশগুপ্ত।

সম্প্রতি এক জনপ্রিয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে টোটা জানান, ''আমি এই মুহূর্তে লন্ডনে রয়েছি। পাওয়েল হকিংসের বেস্ট সেলার উপন্যাস দ্যা গার্ল অন দ্যা ট্রেন''  অবলম্বনে ২০১৬য় মুক্তিপ্রাপ্ত হলিউড ছবির রিমেক এটি। যে ছবির কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করছেন পরিণীতি চোপড়া। ছবিতে পরিণীতি ছাড়াও রয়েছেন অদিতি রাও হায়দারী, কীর্তি কুলহারি, আবিনাশ তিওয়ারি আর রয়েছি আমি।  

আরও পড়ুন-ফুসফুস ও শ্বাসনালীতে সংক্রমণ, ICU-তে রয়েছেন সৌমিত্র চট্টোপাধ্যায়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

'দ্যা গার্ল অন দ্যা ট্রেন' ছবিতে দেখানো হয়েছিল, অভিনেত্রী এমিলি ব্লান্ট তিনি বিবাহ-বিচ্ছেদের পর অ্যালকোহলিক হয়ে পড়েন। তিনি নিরুদ্দেশ হয়ে যান। আর তাঁকে ঘিরেই এগোয় ছবির গল্প। 'দ্যা গার্ল অন দ্যা ট্রেন'-এ এমিলি ব্লান্ট যে চরিত্রে অভিনয় করেছিলেন, হিন্দি রিমেকে সেই চরিত্রেই অভিনয় করছেন পরিণীতি।  

আরও পড়ুন-বাড়িতে বসে কী করেন ননদ-বৌদি? শ্বেতা ও ঐশ্বর্যকে নিয়ে মুখ খুললেন অমিতাভ

English Title: 
Tota joins Ribhu’s film with Parineeti Chopra
News Source: 
Home Title: 

ফের হিন্দি ছবিতে টোটা, অভিনয় করছেন পরিণীতির বিপরীতে

ফের হিন্দি ছবিতে টোটা, অভিনয় করছেন পরিণীতির বিপরীতে
Yes
Is Blog?: 
No