আফগানিস্তানের রিফিউজি ক্যাম্পে সঞ্জয় দত্ত!

এমনই একটি গল্পই উঠে এসেছে সঞ্জয় দত্ত অভিনীত তোরবাজ-এর ট্রেলারে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 21, 2020, 03:35 PM IST
আফগানিস্তানের রিফিউজি ক্যাম্পে সঞ্জয় দত্ত!

নিজস্ব প্রতিবেদন : প্রাক্তন সেনা আধিকারিক নাসের খান পৌঁছে গিয়েছেন আফগানিস্তানের রিফিউজি ক্যাম্পে। সেখানে থাকা ছোট ছোট শিশুদের ক্রিকেট শিখিয়ে তাঁদের জীবনে নতুন রং এনে দিতে চাইছেন নাসের। ছোট ছোট শিশুদের জঙ্গী শিবিরে নাম লেখানো থেকে বাঁচাতে চাইছেন তিনি। এমনই একটি গল্পই উঠে এসেছে সঞ্জয় দত্ত অভিনীত তোরবাজ-এর ট্রেলারে।

গিরীশ মালিক পরিচালিক তোরবাজ-এর ট্রেলারে প্রাক্তন সেনা আধিকারিক নাসের খান রূপী সঞ্জয় দত্তকে বলতে শোনা গেল,''রিফিউজি ক্যাম্পের ছেলেমেয়েরা সন্ত্রাসবাদী নয়, সন্ত্রাসবাদের শিকার।'' ট্রেলারে সন্ত্রাসবাদী দলের নেতার ভূমিকায় দেখা গেল রাহুল দেব-কে। যে কিনা রিফিউজি ক্যাম্পের ছেলেদের আত্মঘাতী জঙ্গি তৈরি করতে চায়। আর তা নিয়েই ছবিতে সঞ্জয় দত্ত ও রাহুল দেবের লড়াই শুরু হতে দেখা যাবে। ছবিতে এক স্বেচ্ছাসেবী সংস্থার কর্মী হিসাবে কাজ করতে দেখা যাবে অভিনেত্রী নার্গিস ফাকরিকে। 

আরও পড়ুন-করণ জোহরের বিরুদ্ধে এবার প্রকাশ্যেই 'নাম চুরি'র অভিযোগ আনলেন মধুর ভান্ডরকর!

আরও পড়ুন-সৃজিত-মিথিলার বাড়ির আড্ডায় ঋদ্ধি-সুরঙ্গনারা, সোশ্যালে উঠে এল ছবি

ছবির ট্রেলারে কিরগিজস্তানের মনোরকম দৃশ্য নজর কেড়েছে। ছবিতে ব্যক্তিগত জীবনের ট্র্যাজেডি থেকে উঠে এসেই সঞ্জয় দত্তকে রিফিউজি ক্যাম্পের শিশুদের জঙ্গী দলে নাম লেখানো থেকে বিরত রাখতে উদ্যোগী হতে দেখা যাবে। প্রসঙ্গত, ২০১৬ সালে ঘোষণা করা হয়েছিল 'তোরবাজ' ছবিটি। ছবির কাজও গত ২০১৮-তেই শেষ হয়ে গিয়েছিল। অবশেষে আড়াই বছর পর মুক্তি পেতে চলেছে সঞ্জয় দত্ত অভিনীত এই ছবিটি। ১১ ডিসেম্বর নেটফ্লিক্সে 'তোরবাজ'-এর প্রিমিয়ার হবে।

.