SSC Scam| Kuntal Ghosh| Rana Sarkar: কুন্তল ঘোষের টাকায় সিনেমা বানান রানা সরকার! ‘ইডি-সিবিআই তদন্ত করুক’, দাবি প্রযোজকের

SSC Scam: রাণা সরকারের দাবি যে, ইন্ডাস্ট্রিতে প্রযোজকের সংখ্যা বেড়েছে, টাকার উৎসও বেড়েছে। তাই অনেকেই ভাবে যে অবৈধ টাকায় ছবি তৈরি করছে। কিন্তু অনেকেই বৈধ পথেই অর্জিত টাকায় ছবি বানাচ্ছেন। তিনি বরাবরই বৈধ টাকায় ছবি বানিয়েছেন আর আগামীতেও তাই বানাবেন বলে দাবি প্রযোজকের। 

Updated By: Mar 1, 2023, 01:45 PM IST
SSC Scam| Kuntal Ghosh| Rana Sarkar: কুন্তল ঘোষের টাকায় সিনেমা বানান রানা সরকার! ‘ইডি-সিবিআই তদন্ত করুক’, দাবি প্রযোজকের

Kuntal Ghosh, Rana Sarkar, Tollywood, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্ক আর প্রযোজক রাণা সরকার যেন সমার্থক শব্দ হয়ে দাঁড়িয়েছে। টলিউডে কান পাতলেই শোনা যায় তাঁর নামে একের পর এক বিতর্কিত কথা। কিন্তু তিনিও ছেড়ে দেওয়া পাত্র নন। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় সেই সব বিতর্কের উত্তর দেন তিনি। সম্প্রতি তাঁর নামে শোনা যাচ্ছে নয়া খবর। কুন্তল ঘোষ হাজতে বলে আর সিনেমা বানাতে পারবেন না রানা সরকার! এই খবরেই সরগরম টলিউড। এবার এই বিষয়ে মুখ খুললেন প্রযোজক নিজেই। এমনকী নিজের বিরুদ্ধেই তদন্তের দাবি তোলেন পরিচালক।

আরও পড়ুন- Hero Alom on Pathaan Release in Bangladesh: ‘বিষয়টা আমার কাছে লজ্জাজনক’, বাংলাদেশে ‘পাঠান’ রিলিজ প্রসঙ্গে হিরো আলম...

সোশ্যাল মিডিয়ায় প্রযোজক রাণা সরকার লেখেন, ‘শুনলাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে গুজব, আমি নাকি কুন্তল ঘোষের টাকা নিয়ে সিনেমা বানাই, তাই আমি এখন আর কোনো সিনেমা বানাতে পারব না।। আমি ED/CBI তদন্তকারীদের অনুরোধ করছি আমি কার টাকা নিয়ে সিনেমা বানাই সেই নিয়ে তদন্ত করুন। সবাই সবাইকে চিটিংবাজ/ফ্রড ভাবে, তাই স্বত্বঃপ্রনোদিত ভাবে আমি এই তদন্তের মুখোমুখি হতে চাই, সঙ্গে আমি যা জানি সব জানাতে চাই তদন্তকারীদের।আসুন, দুধ কা দুধ পানি কা পানি হয়ে যাক।’ কমেন্ট বক্সে অনেকেই তাঁর পাশে দাঁড়িয়েছেন। শিক্ষক নিয়োগ দুর্নীতির তদন্তে কুন্তল এখন সিবিআই হেফাজতে। এরপরই টলিউডে ছড়িয়ে পড়ে যে কুন্তলের টাকাতেই ছবি করেন রাণা। যদিও রাণা জানিয়ে দেন যে তাঁর সব টাকাই তাঁর কষ্টার্জিত টাকা, কোনও অবৈধ টাকায় তিনি ছবি বানাননি।

আরও পড়ুন- Prabhat Roy: হাসপাতালে ভর্তি প্রভাত রায়, অসুস্থ পরিচালককে দেখতে ছুটলেন ভিক্টর

রাণা সরকারের দাবি যে, ইন্ডাস্ট্রিতে প্রযোজকের সংখ্যা বেড়েছে, টাকার উৎসও বেড়েছে। তাই অনেকেই ভাবে যে অবৈধ টাকায় ছবি তৈরি করছে। কিন্তু অনেকেই বৈধ পথেই অর্জিত টাকায় ছবি বানাচ্ছেন। তিনি বরাবরই বৈধ টাকায় ছবি বানিয়েছেন আর আগামীতেও তাই বানাবেন বলে দাবি প্রযোজকের। তাঁর মতে, যদি সত্যিই তদন্ত হয় তিনি ব্যাঙ্ক অ্যাকাউন্ট, নথিপত্র সব দেখাতে পারবেন। তবে তিনি একথাও স্বীকার করেছেন যে, ইন্ডাস্ট্রিতে অসৎ পথেও ছবি তৈরি হচ্ছে আর সেই কারণেই খারাপ ছবিও হচ্ছে। তবে এই প্রথম নয়, এর আগেও ইন্ডাস্ট্রির অন্দরের অনেক সমস্যা নিয়েই সরব হয়েছেন তিনি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর প্রযোজিত ছবি ‘মানবজমিন’। শ্রীজাতর সঙ্গে পরবর্তী ছবিরও ঘোষণা করে দিয়েছেন প্রযোজক।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.