ফোর্সের মোশন পোস্টার নিয়ে উচ্ছ্বসিত টলিউড

টলি কিং প্রসেনজিতের আগামী ছবি ফোর্সের হাত ধরেই প্রথম মোশন পোস্টার আসছে টলিউডে। আর তাই শুধু ছবির ইউনিট নয়, উচ্ছ্বসিত গোটা টলিউড।

Updated By: Sep 12, 2014, 05:02 PM IST
ফোর্সের মোশন পোস্টার নিয়ে উচ্ছ্বসিত টলিউড

ওয়েব ডেস্ক: টলি কিং প্রসেনজিতের আগামী ছবি ফোর্সের হাত ধরেই প্রথম মোশন পোস্টার আসছে টলিউডে। আর তাই শুধু ছবির ইউনিট নয়, উচ্ছ্বসিত গোটা টলিউড।

কাঁচ ভাঙার শব্দ, ধুন্ধুমার গুলির আওয়াজ, ধোঁয়া, বিস্ফোরণের শব্দ-এইভাবেই শুরু হবে ফোর্সের মোশন পোস্টার। টলিউডের জন্য রাজা চন্দর ছবির এই প্রথম অভিনব মোশন পোস্টার বানিয়েছেন রবীন চ্যাটার্জি। বললেন, "আমি বুম্বাদা ও রাজাদার কাছে কৃতজ্ঞ। ওরাই আমাকে সাহস জুগিয়েছেন এই কাজের জন্য। সব পরিচালক বা তারকা এই ঝুঁকি নিতে চান না। আমরা নতুন কিছু বরাবরই করতে চাইতাম কিন্তু বলিউড কখনই আমাদের বেঞ্চমার্ক ছিল না। দর্শকদের উন্নত কিছু দিতে চাইতাম সবসময়। স্টিল ক্যামেরার টুডি এফেক্টের সঙ্গে থ্রিডি অ্যানিমেশন, ভিডিও বাইটস ও স্পেশাল এফএক্স ব্যবহার করে পোস্টার বানানো হয়েছে। পোস্টারের মধ্যে উড়ন্ত স্প্লিন্টারস, বুলেট সবকিছু চমত্‍কার গ্রাফিক্সে দেখতে পাবেন দর্শকরা। সত্যিই চমকে যাবেন আপনারা।"

ছবির টাইটেল ট্র্যাকের সঙ্গে বুলেটের আওয়াজ মোশন পোস্টারের ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করা হয়েছে। তবে সেই পোস্টার সেন্সর করা হয়েছে বুধবার। প্রসেনজিত্‍ আগে জানিয়েছিলেন, "এটা টলিউডের একটা নতুন উদ্যোগ। হলিউড ছবির এরকম পোস্টার আমরা দেখেছি। টলিউডে এমন কিছু হচ্ছে তাই আমি সত্যিই উচ্ছ্বসিত।"

সম্প্রতি সিংহম রিটার্নস, মেরি কমের মতো ছবির মোশন পোস্টার রিলিজ করেছে বলিউড। হলিউডে হাঙ্গার গেমস ও দ্য এক্সপ্যানডেবল থ্রি-র মতো ফ্যাঞ্চাইজি তাদের ছবির মোশন পোস্টার রিলিজ করে।

 

.