টলিউড অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, প্রেমে আঘাত থেকেই কী আত্মহত্যা? তদন্তে পুলিস

গলায় ফাঁস লাগানো অবস্থায় দেহ উদ্ধার হল টলিউডের এক উঠতি অভিনেত্রীর। আজ রাত ৮টা নাগাদ দক্ষিণ কলকাতায় নিজের নিবাস থেকেই বিতস্তা সাহা নামের ২৮ বছরের এই টলিউড অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে গরফা থানার পুলিস। ভিতর থেকে দরজা বন্ধ ছিল, দরজা ভেঙে ঢুকতেই হাতের শিরা কাটা এবং গলায় ফাঁস লাগা অবস্থায় ঝুলতে দেখা যায় বিতস্তা সাহাকে।

Updated By: Feb 7, 2017, 10:31 PM IST
টলিউড অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, প্রেমে আঘাত থেকেই কী আত্মহত্যা? তদন্তে পুলিস

ওয়েব ডেস্ক: গলায় ফাঁস লাগানো অবস্থায় দেহ উদ্ধার হল টলিউডের এক উঠতি অভিনেত্রীর। আজ রাত ৮টা নাগাদ দক্ষিণ কলকাতায় নিজের নিবাস থেকেই বিতস্তা সাহা নামের ২৮ বছরের এই টলিউড অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে গরফা থানার পুলিস। ভিতর থেকে দরজা বন্ধ ছিল, দরজা ভেঙে ঢুকতেই হাতের শিরা কাটা এবং গলায় ফাঁস লাগা অবস্থায় ঝুলতে দেখা যায় বিতস্তা সাহাকে। বিতস্তা সাহার আকস্মিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। পুলিসের প্রাথমিক অনুমান প্রেমে আঘাত থেকেই হয়ত আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বিতস্তা। (১৫০ কোটি ছুঁয়ে ফেলল 'রইস', কতটা পিছিয়ে কাবিল?)   

"মরে গেলে হত বেশি ভাল, কেন সুখ ফেলে গেল...", বিতস্তা শালিনী সাহার (ফেসবুকে এই নামেই প্রোফাইল রয়েছে বিতস্তার) ফেসবুক প্রোফাইলের দেওয়ালে ফসিলস-এর এই লাইনগুলো এখনও জ্বল জ্বল করছে। পুরনো বছর থেকেই মানসিক অশান্তিতে ভুগছিলেন বিতস্তা। কখনও তিনি নিজের স্ট্যাটাসে লিখেছেন, "অপরাধ কী বল...মুখ ফোটে না, যদি মনটা পড়ে নাও...", আবার কখনও লিখেছেন, "কষ্ট পাই কিম্বা আরাম, কী আসে যায় তোর!", এই সব বিষাদ স্ট্যাটাসের কারণ কী তা তদন্ত করে দেখছে পুলিস। 

মমতা বন্দ্যোপাধ্যায়ের জীবনের উপর তৈরি হওয়া সিনেমা 'বাঘিনী'তে অভিনয় করেছেন বিতস্তা সাহা। এছাড়াও 'বাঞ্ছা এলো ফিরে' সিনেমায় জুন মালিয়ার মত প্রখ্যাত অভিনেত্রীর সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন বিতস্তা।  

 

 

.