Salman Khan | KIFF 2023: সলমান-সঙ্গে 'সংজ্ঞাহীন' কৌশানী! টলি সুন্দরীর আজ ভালোবাসার স্বপ্নপূরণ

Tolly Actress Koushani Mukherjee In Seventh Heaven With Salman Khan KIFF 2023: সলমানকে কাছে পেয়ে 'সংজ্ঞাহীন' কৌশানী! আবেগি পোস্টে জানালেন তাঁর ভালোবাসার স্বপ্নপূরণ

Updated By: Dec 5, 2023, 09:32 PM IST
Salman Khan | KIFF 2023: সলমান-সঙ্গে 'সংজ্ঞাহীন' কৌশানী! টলি সুন্দরীর আজ ভালোবাসার স্বপ্নপূরণ
কৌশানীর যেন চোখই সরেনি সলমান থেকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুভারম্ভ হয়ে গেল ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (Kolkata International Film Festival, KIFF 2023)। মঙ্গলবার অর্থাৎ আজ বিকেলে নেতাজী ইন্ডোর স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানে ছিল নক্ষত্র সমাবেশ। প্রতি বছরই যে ছবিটা দেখা যায়। মঞ্চে রাজ্য়ের মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে (Mamata Banerjee) আলোকিত করে ছিলেন সলমান খান (Salman Khan), অনিল কাপুর (Anil Kapoor), মহেশ ভাট (Mahesh Bhatt), শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha), সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) ও সৌরভ গঙ্গোপাধ্য়ায় (Sourav Ganguly)।

আরও পড়ুন: KIFF 2023 | Salman Khan: ‘KIFF নয়, ভেবেছিলাম ফিল্ম ফেস্টিভ্যালের নাম KISS’, সলমানের কথায় হাসির রোল...

শীতের শহরে উষ্ণতা কিছুটা বাড়িয়ে দিয়ে গেলেন 'কিসি কা ভাই কিসি কি জান'। সলমানের জন্য় নেতাজি ইন্ডোরের দর্শক যে প্রবল শব্দব্রহ্ম তৈরি করেছিল, তা সলমান হাড়ে হাড়ে টের পেয়েছেন। গ্য়ালারি থেকে বারবার 'লাভ ইউ সালমানও' শোনা গিয়েছে। আরব সাগরের ও গঙ্গাপাড়ের হাওয়া মিলে যাওয়ার দিনে, এমন একজনও মঞ্চে ছিলেন, যিনি সলমান বলতে একেবারে অজ্ঞান। তিনি টলি সুন্দরী কৌশানী মুখোপাধ্যায়। সলমানের ডাই-হার্ড ফ্য়ান বাংলার অভিনেত্রী। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

ঋতুপর্ণা সেনগুপ্ত, কোয়েল মল্লিক, মিমি চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় ও রুক্মিণী মৈত্রকে কেআইএফএফ-এর মঞ্চে যে ভূমিকায় অতীতে পাওয়া গিয়েছে, এবার সেই ভূমিকায় ছিলেন কৌশানী। হয়েছিলেন 'থালি গার্ল'। কৌশানী ছিলেন নির্দিষ্ট দায়িত্বেই। তিনি ট্রে-তে করে একটি রিমোট নিয়ে এসেছিলেন। যা তিনি মমতার বলায় তুলে দেন সলমানের হাতে। সলমান সেই রিমোট টিপেই প্রদীপ জ্বালান।

 

আরও পড়ুন: KIFF2023 | Salman Khan| Mamata Banerjee: সন্দেহ ছিল মমতার বাড়ির উপর? ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে খোলসা সলমানের 

সলমান সাক্ষাতের মুহূর্ত কৌশানীর কাছে ছিল একেবারে ফ্য়ান গার্ল মোমেন্ট। কৌশানী টাইগার সিনেমার বিজিএম ব্য়বহার করে তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে তাঁর মঞ্চের কার্যকলাপ তুলে ধরেছেন। সলমানের সঙ্গে কথা বলার সময়ে, কৌশানীর অভিব্য়ক্তিই বুঝিয়ে দিচ্ছে যে, আজ তাঁর স্বপ্নপূরণ হয়েছে। কৌশানী ইনস্টায় লেখেন, 'জীবনের সবচেয়ে খুশির দিন। ধন্য়বাদ জানাই মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে এই বিরাট সুযোগ করে দেওয়ার জন্য়। যারা আমায় চেনে, তারা সবাই জানে যে, আমি টাইগারের কত বড় ফ্য়ান। তাই গান আমার অনুভূতি বোঝানোর ভাষাও।' কৌশানী এদিন সলমানের হাতে হাত রেখেও ছবি পোস্ট করেছেন। লিখেছেন, 'কত আসবে, কত যাবে, তবে টাইগার আজীবন টাইগার-ই থাকবে।' কৌশানীর এই পোস্টে তাঁর হৃদয়ের মানুষ বনিও কমেন্ট করেছেন। বনি লিখেছেন, 'প্রাউড অফ ইউ মাই জান'।

কৌশানী এদিন গাঢ় লাল রংয়ের পাতলা ফিনফিনে সিমারি শাড়ির সঙ্গে ম্য়াচ করে ব্লাউজ পরেছিলেন। তাঁর সঙ্গেই মানানসই জুয়েলারি। কৌশানীর লুকস আলাদা করে নজর কেড়ে নিয়েছে সকলের। কৌশানীই শুধু নন, বাংলার আরেক অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্য়ায়ও তাঁর ফেসবুকে সলমানের সঙ্গে ছবি শেয়ার করেছেন।

আরও পড়ুন: KIFF 2023: দাদা-ভাইয়ের মাঝে দিদি! চলচিত্র উৎসবের উদ্বোধনে নক্ষত্র সমাবেশ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.