Ishan-Tnushree: টলিউডের নয়া জুটি ঈশান-তনুশ্রী, 'চিরসখা হে...'

ছবির বেশ কিছু অংশ শ্যুট করা হয়েছে উত্তরবঙ্গে

Updated By: Feb 24, 2022, 08:37 PM IST
Ishan-Tnushree: টলিউডের নয়া জুটি ঈশান-তনুশ্রী, 'চিরসখা হে...'

নিজস্ব প্রতিবেদন: অর্ঘ্যদীপ চট্টোপাধ্যায়ের(Arghadeep Chatterjee) আগামী ছবি 'চিরসখা হে'(Chirosakha Hey)। আদ্যপান্ত প্রেমের এই ছবির হাত ধরে টলিউড পেতে চলেছে নতুন জুটি ঈশান মজুমদার(Ishan Majumder) ও তনুশ্রী চক্রবর্তী(Tnusree Chakraborty)। সম্প্রতি উত্তরবঙ্গে শুট হল এই ছবির বেশ কিছু অংশের। 

ছবির গল্পের মুখ্য চরিত্র ঈশান, একটি বনেদি বাঙালি পরিবারের ছেলে। ছোট বেলায় নিজের বাবা কে হারিয়েছে সে । বছর দুয়েক হলো জেঠু শিবাশিস ও মা অলোকার সাথে সে কলকাতার বাড়ি ছেড়ে, পাড়ি দিয়েছে উত্তরবঙ্গে। তাঁদের আদিবাড়িতে। জেঠু শিবাশিষ উকিল । ঈশান পেশায় ফ্রিল্যান্স ফটোগ্রাফার। ছবিটাও বেশ ভালোই আঁকে সে। এই চরিত্রে দেখা য়াবে ঈশান মজুমদারকে। 

ছবির আরেক মুখ্য চরিত্র তিলোত্তমা। সেই চরিত্রে অভিনয় করেছেন তনুশ্রী চক্রবর্তী। তাঁর স্বামী প্রয়াত হয়েছে বছর সাতেক আগে। শুধু তাই নয়, তিলোত্তমার ব্যক্তিগত জীবনে রয়েছে এক মর্মান্তিক সত্য । প্রায় সময়ের কাছে হার মেনে নেওয়া তিলোত্তমার কুয়াশাচ্ছন্ন জীবনে , আচমকাই একদিন মিঠে রোদের মতন উপস্থিত হয় ঈশান। একতরফা ভালোবাসা, মান অভিমান, এই সবকিছুর শেষে, তাঁরা কি পারে সমস্ত বাধা অতিক্রম করে একসাথে থাকতে? এই নিয়েই ছবি "চিরসখা হে..."।

আরও পড়ুন: Sridevi Death Anniversary: শ্রীদেবীর 'খুন', ফ্যানেরা মেনে নিতে পারবে তো! অতএব...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.