Ayesha Shroff: প্রতারণার শিকার, ৫৮ লক্ষ টাকা খুইয়েছেন টাইগার শ্রফের মা আয়েশা...

Tiger Shroff mother: প্রতারণার শিকার হয়ে ৫৮ লক্ষ টাকা হারিয়েছেন জ্যাকিপত্নী আয়েশা শ্রফ। ইতোমধ্যেই মুম্বইয়ের সান্তাক্রুজ থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেছেন তিনি। এর আগেও প্রতারণার শিকার হয়েছিলেন অভিনেত্রী-প্রযোজক।

Updated By: Jun 9, 2023, 06:11 PM IST
Ayesha Shroff: প্রতারণার শিকার, ৫৮ লক্ষ টাকা খুইয়েছেন টাইগার শ্রফের মা আয়েশা...

Ayesha Shroff, Tiger Shroff, Jackie Shroff, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জালিয়াতির শিকার! অ্যালান ফার্নান্ডেজ নামক এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন জ্যাকি শ্রফের স্ত্রী ও টাইগার শ্রফের মা আয়েশা শ্রফ। প্রতারণার শিকার হয়ে ৫৮ লক্ষ টাকা হারিয়েছেন জ্যাকিপত্নী। ইতোমধ্যেই আয়েশা শ্রফ মুম্বইয়ের সান্তাক্রুজ থানায় একটি প্রতারণার মামলা দায়ের করেছেন। অভিযুক্ত অ্যালান ফার্নান্ডেজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০, ৪০৮, ৪৬৫, ৪৬৭ এবং ৪৬৮ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এখনও মামলার বিস্তারিত তথ্য জানা যায়নি

আরও পড়ুন- Sonam Kapoor Birthday: সিনেমা নয়, আয়ের উৎস ভিন্ন! সোনমের সম্পত্তির পরিমাণ ১০০ কোটি ছুঁই ছুঁই...

৬৩ বছর বয়সী আয়েশা শ্রফ মডেল ও অভিনেত্রী। মনীশ বেহলের বিপরীতে তেরি বাহন মে ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ২০০০ সালে গোবিন্দা অভিনীত 'জিস দেশ মে গঙ্গা রেহতা হ্যায়' ছবির হাত ধরে প্রযোজনায় হাতেখড়ি হয় তাঁর। ২০০৩ সালে তাঁর প্রযোজিত অমিতাভ বচ্চন অভিনীত বুম চলচ্চিত্র দিয়ে ক্যাটরিনা কাইফের বলিউডে অভিষেক হয়।আয়েশা অভিনেতা জ্যাকি শ্রফকে বিয়ে করেছেন এবং তিনি অভিনেতা টাইগার শ্রফ এবং কৃষ্ণা শ্রফের মা।

এর আগেও একটি প্রতারণার মামলা দায়ের করেছিলেন আয়েশা শ্রফ। ২০১৫ সালেও একই ধরনের পুলিশি ঘটনা ঘটেছিল। আট বছর আগে অভিনেতা সাহিল খানের বিরুদ্ধে প্রতারণা ও অপরাধমূলক হুমকির মামলা করেন আয়েশা। তিনি অভিযোগ করেন যে খান তাঁর ৪ কোটি টাকার পাওনা পরিশোধ করতে ব্যর্থ হয়েছেন।

আরও পড়ুন- Kajol: ‘জীবনের সবচেয়ে কঠিন পরীক্ষার মুখোমুখি’, সোশ্যাল মিডিয়াকে বিদায় জানালেন কাজল...

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে টাইগার ও নিক জোনাসের গান গাওয়ার একটি ভিডিও পোস্ট করেছেন আয়েশা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার সুন্দর  ও ভালবাসার সন্তান। সমস্ত বিশ্ব যেন তোমার ভালোদিকগুলো আলো দেখতে পায়।’ তিনি টাইগার এবং কৃষ্ণার এমএমএ ম্যাট্রিক্স ফিটনেস সেন্টারের জন্য একটি ফটোশ্যুট করেছিলেন। সম্প্রতি আয়েশা তাঁর ছেলে টাইগার শ্রফের বলিউড ডেবিউ অ্যাকশন ছবি 'হিরোপন্তি' মুক্তির নবম বার্ষিকীতে একটি পোস্টার পোস্ট করেছেন, যেখানে টাইগার ও কৃতি শ্যাননকে দেখা যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.