বিবাহ বর্হিভূত সম্পর্কের অভিযোগ, জন্মদিনেও অব্যাহত জ্যাকি শ্রফের স্ত্রীকে নিয়ে বিতর্ক

 ​৬০-এ পড়লেন জ্যাকি শ্রফের স্ত্রী আয়েষা শ্রফ। মায়ের জন্মদিনে তাঁকে ভালবাসা জানান টাইগার শ্রফ এবং কৃষ্ণা শ্রফ। এসবের মাঝেও আয়েষা শ্রফের ৬০ বছরের জন্মদিনেও পিছু ছাড়েনি বেশ কয়েকটি বিতর্ক।

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 5, 2020, 02:25 PM IST
বিবাহ বর্হিভূত সম্পর্কের অভিযোগ, জন্মদিনেও অব্যাহত জ্যাকি শ্রফের স্ত্রীকে নিয়ে বিতর্ক

নিজস্ব প্রতিবেদন : ​৬০-এ পড়লেন জ্যাকি শ্রফের স্ত্রী আয়েষা শ্রফ। মায়ের জন্মদিনে তাঁকে ভালবাসা জানান টাইগার শ্রফ এবং কৃষ্ণা শ্রফ। এসবের মাঝেও আয়েষা শ্রফের ৬০ বছরের জন্মদিনেও পিছু ছাড়েনি বেশ কয়েকটি বিতর্ক।

রিপোর্টে প্রকাশ, ছেলে টাইগার শ্রফ বলিউডে পা রাখার আগে, তাঁর শরীর চর্চার প্রশিক্ষকের সঙ্গে সম্পর্কে জড়ান আয়েষা শ্রফ। নিজের চেয়ে ১৭ বছরের ছোট টাইগারের ওই প্রশিক্ষকের সঙ্গে সম্পর্কে জড়ান আয়েষা। যদিও টাইগার বলিউডে আসার পর আয়েষা নিজে থেকেই ওই ব্যক্তির সঙ্গে সম্পর্ক ছেদ করেন বলে শোনা যায়।

এর পাশাপাশি সাহিল খানের সঙ্গে আয়েষা শ্রফের সম্পর্ক নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। সাহিল এবং আয়েষা একটি কম্পানি খোলার পরপরই তা বন্ধ হয়ে যায়। এরপর সাহিলের কাছে ৮ কোটির দাবি করেন আয়েষা। জ্যাকি শ্রফের স্ত্রীর ওই দাবির পর আদালতের দ্বারস্থ হন সাহিল। তাঁর আইনজীবী দাবি করেন, সাহিলের সঙ্গে আয়েষার সম্পর্ক ছিল। এমনকী, সহিল এবং আয়েষার বেশকিছু ঘনিষ্ঠ ছবিও প্রকাশ করা হয়। যা পুরোপুরি মিথ্যে বলে পালটা দাবি করেন শ্রফ পরিবারের আইনজীবী।

এমনকী, সাহিল সমকামী। তাঁর স্ত্রী নিগর খান নিজের স্বামীকে বিবাহ বর্হিভূত সম্পর্কে জড়াতে দেখেছেন বলেও দাবি করেন আয়েষা। অভিযোগ প্রমাণিত না হওয়ায় এরপরই আয়েষা-সহ শ্রফ পরিবারের সম্পর্কে রটনা করার অভিযোগে সাহিলকে ক্ষমা চাইতে হবে বলে স্পষ্ট নির্দেশ দেয় আদালত। 

ওই সময় সাহিল খানের সঙ্গে আয়েষা শ্রফের সম্পর্ক নিয়ে যে বিতর্ক শুরু হয়, তার কয়েক বছর পর এখনও পর্যন্ত সেই গুঞ্জন পিছু ছাড়ে না জ্যাকি শ্রফের মডেল স্ত্রীর।

.