মা নীনা গুপ্তার কোলে নিজের ছেলেবেলার ছবি শেয়ার করলেন ভিভ রিচার্ডস কন্যা

 ভিভের সঙ্গে আলাপ, হালকা কথাবার্তাতেই তাঁর প্রেমে পড়ে যান নীনা। 

Updated By: Aug 29, 2019, 08:39 PM IST
মা নীনা গুপ্তার কোলে নিজের ছেলেবেলার ছবি শেয়ার করলেন ভিভ রিচার্ডস কন্যা

নিজস্ব প্রতিবেদন: সালটা ১৯৮০, এদেশে খেলতে এসেছিল ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট টিম। সেসময় ওয়েস্ট ইন্ডিজ দলের খ্যতনামা ক্রিকেটার ভিভ রিচার্ডসের মধ্যেই তাঁর প্রথম ভালোবাসা খুঁজে পেয়েছিলেন অভিনেত্রী নীনা গুপ্তা। ভিভের সঙ্গে আলাপ, হালকা কথাবার্তাতেই তাঁর প্রেমে পড়ে যান নীনা। একদিনের জন্য হলেও তাঁদের একসঙ্গে রাত কাটানোর সিদ্ধান্তই বদলে দেন নীনার জীবন।

সন্তানসম্ভবা হয়ে পড়েন নীনা। যদিও ভিভ নীনাকে বিয়ে করেননি, কারণ তিনি ইতিমধ্যেই বিবাহিত ছিলেন। তবে তিনি কখনওই নীনার সঙ্গে তাঁর সম্পর্কের কথা অস্বীকারও করেননি। তবে সমাজকে পরোয়া না করেই মাসাবার জন্ম দেন নীনা। তবে সেসময় দাঁড়িয়ে নীনা গুপ্তার 'সিঙ্গল মাদার' হওয়ার সিদ্ধান্ত মোটেও সহজ ছিল না। তবে নীনা সেটাই করেন। পরবর্তীকালে মাসাবার ২০ বছর বয়সে বাবা ভিভ রিচার্ডসের সঙ্গে নতুন করে যোগাযোগ হয় মেয়ের। এরপর থেকে মেয়ে মাসাবার সঙ্গে ভিভ নিয়মিত যোগাযোগ রাখতেন বলেই শোনা যায়। বছরে প্রায় তিনবার মেয়ের সঙ্গে তিনি দেখা করতে বলেও জানা যায়। যদিও মেয়ে মাসাবার কথা কখনওই লুকোননি নীনা। কিছুদিন আগেও এক সাক্ষাৎকারে একা হাতে মাসাবাকে বড় করে তোলার গল্প প্রকাশ্যেই জানান নীনা। বর্তমানে ভিভ ও নীনার একমাত্র সন্তান মাসাবা পেশায় একজন ফ্যাশান ডিজাইনার।

আরও পড়ুন-উত্তরাধিকার নিয়ে দুই ছেলের লড়াইয়ে বিপাকে সঞ্জয় দত্ত

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ফের একবার পুরনো দিনে ফিরে গিয়েছেন মাসাবা। জন্মের পর মা নীনা গুপ্তার কোলে নিজের ছোটবেলার ছবি শেয়ার করলেন মাসাবা গুপ্তা।

আরও পড়ুন-শ্যুটিংয়ের ফাঁকে মেকআপ রুমে তিন টেলি অভিনেত্রীর নাচের ভিডিয়ো ভাইরাল

তবে দীর্ঘদিন একা কাটানোর পর প্রায় ৫০ বছর বয়সে গিয়ে দিল্লির বাসিন্দা পেশায় চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট বিবেক মেহেরাকে বিয়ে করেন নীনা। অন্যদিকে ২০১৫ সালে প্রযোজন মধু মন্তেনার সঙ্গে মাসাবা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও ২০১৮ সালে গিয়ে তাঁরা বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করেন।

আরও পড়ুন-অভিনেতা আমির খানকে ধন্যবাদ জানিয়ে চিঠি মোদীর, দেখুন কেন...

.