Anant Ambani-Radhika Merchant Wedding: অনন্ত-রাধিকার বিয়েতে বোমাতঙ্ক, পাঁচিল পেরিয়ে ঢুকতে গিয়ে আটক ২...

threat of bomb attack at Anant Ambani's wedding: বিয়ে বাড়িতে কিছু না কিছু বিভ্রাট হবেই, সেটা সমাজের যে স্তরের বিয়েই হোক না কেন? এই কথাই যে অক্ষরে অক্ষরে মিলে গেল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে। বিয়ের কড়া নিরাপত্তা পেরিয়ে ঢুকে গেলেন দুই ব্যক্তি। এখানেই শেষ নয়, ছড়িয়ে পড়ল বোমাতঙ্কও।

Updated By: Jul 15, 2024, 04:13 PM IST
Anant Ambani-Radhika Merchant Wedding: অনন্ত-রাধিকার বিয়েতে বোমাতঙ্ক, পাঁচিল পেরিয়ে ঢুকতে গিয়ে আটক ২...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রি ওয়েডিং থেকে শুরু করে কয়েকমাস ধরে চলছে অনন্ত আম্বানি (Anant Ambani) ও রাধিকা মার্চেন্টের (Radhika Merchant) বিয়ের অনুষ্ঠান। সেই বিয়ের অনুষ্ঠানে হাজির দেশ ও বিদেশের কয়েক হাজার অতিথি। কিম কারদাশিয়ান থেকে শুরু করে সেই তালিকায় রয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চন, শাহরুখ খান থেকে শুরু করে প্রায় গোটা বলিউড, বাংলা ও দক্ষিণী ইন্ডাস্ট্রিরও বেশ কিছু তারকা। এরই মাঝে বিয়ে বাড়িতে ছড়িয়ে পড়ে বোমাতঙ্ক।  গ্রেফতার করা হয় দুই ব্যক্তিকেও। 

আরও পড়ুন- Anant-Radhika Wedding: শাহরুখ-রণবীর সহ একাধিক বন্ধুকে সোনার ঘড়ি উপহার অনন্তের, দাম শুনলে আঁতকে উঠবেন...

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে একটি পোস্ট, যেখানে একটি হুমকি বার্তা লেখা ছিল। @FFSFIR নামের এক এক্স হ্যান্ডেল থেকে একটি পোস্ট চোখে পড়ে মুম্বই পুলিশের। যেখানে লেখা ছিল, ‘মাথায় এক অদ্ভুত ভাবনা আসছে। যদি আম্বানির বিয়েতে একটি বোমা মারা হয়, অর্ধেক পৃথিবী ছিন্নভিন্ন হয়ে যাবে।’এই পোস্ট দেখা মাত্রই নড়ে চড়ে বসে প্রশাসন। আম্বানিদের বিয়ে বাড়িতে আরও বাড়িয়ে দেওয়া হয় নিরাপত্তা। কে বা কারা এই পোস্ট করেছে তা খতিয়ে দেখতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে মহারাষ্ট্র ক্রাইম ব্রাঞ্চ। যদিও এখনও কোনও FIR দায়ের হয়নি। 

অন্যদিকে গত শুক্রবার সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত এই বিয়ের আসর বসে মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। হাইপ্রোফাইল বিয়ে বাড়িতে প্রবেশ করার জন্য ছিল একাধিক গেট। আমন্ত্রিতদের প্রত্যেকের কাছেই ছিল প্রবেশের কার্ড। কিন্তু সেখানেই হাজির হয় দুই ব্যক্তি। যদিও ওই দুই ব্যক্তির কাছে তেমন কিছু ছিল না।

আরও পড়ুন-  John Cena on Shah Rukh Khan: শাহরুখ বদলে দিয়েছিলেন জন সিনার জীবন! হলিউডি স্টারের মুখে বাদশা বন্দনা...

কিন্তু নিরাপত্তার বলয় পেরিয়ে ওই দুই ব্যক্তি কীভাবে ঢুকে পড়ল বিয়েবাড়িতে? জানা যায় যে গেটেই গ্রেফতার করা হয় তাঁদের। ধৃতদের মধ্যে একজনের নাম লোকমান মহম্মদ শফি শেখ (২৮) ও আরেকজন ভেঙ্কটেশ নরসাইয়া আলুরি (২৬)। তবে তাঁরা একসঙ্গে ছিলেন না। দুই আলাদা গেটে ধরা পড়েন তাঁর। লোকমান মহম্মদ পেশায় ব্যবসায়ী। ভেঙ্কটেশ অন্ধ্রপ্রদেশের ইউটিউবার। অম্বানিদের বিয়ের অনুষ্ঠান দেখবে বলেই অন্ধ্রপ্রদেশ থেকে মুম্বই এসেছিলেন লোকমান।  অন্যদিকে ওই ইউটিউবারের দাবি, ‘গোটা বিয়ের অনুষ্ঠানটাকে নিজের চ্যানেলে রেকর্ড করতে চেয়েছিলাম।’তাদের বিরুদ্ধে অনুপ্রবেশের অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের বিকেসি পুলিস স্টেশনে আনা হয়। পরে আইনি নোটিস দিয়ে ওই দুই যুবককে ছেড়ে দেওয়া হয় বলে পুলিস সূত্রে খবর।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.