'ডার্ক চকোলেট' নিয়ে ভয় নয়, আত্মবিশ্বাসী অগ্নিদেব চ্যাটার্জী

এই সপ্তাহেই মুক্তি পাচ্ছে শিনা বোরা হত্যাকান্ড আধারিত অগ্নিদেব চ্যাটার্জীর কন্ট্রোভার্সিয়াল ছবি 'ডার্ক চকোলেট'। এই ছবি প্রথম থেকেই চর্চায়, কখনো পিটার মুখার্জীর আইনি মামলা নিয়ে কখনো বা সেন্সর বোর্ডের কাটছাট ঘিরে। এমনকি পিছোতে হয়েছে ছবি মুক্তির তারিখও।এতো কিছুর পর অবশেষে ছবি মুক্তি পাচ্ছে, তাই শহরের এক রেস্তোরার উদ্বোধনে ফ্রেশ মুডে ধরা দিলেন পরিচালক।

Updated By: Aug 29, 2016, 11:20 AM IST
'ডার্ক চকোলেট' নিয়ে ভয় নয়, আত্মবিশ্বাসী অগ্নিদেব চ্যাটার্জী

ওয়েব ডেস্ক: এই সপ্তাহেই মুক্তি পাচ্ছে শিনা বোরা হত্যাকান্ড আধারিত অগ্নিদেব চ্যাটার্জীর কন্ট্রোভার্সিয়াল ছবি 'ডার্ক চকোলেট'। এই ছবি প্রথম থেকেই চর্চায়, কখনো পিটার মুখার্জীর আইনি মামলা নিয়ে কখনো বা সেন্সর বোর্ডের কাটছাট ঘিরে। এমনকি পিছোতে হয়েছে ছবি মুক্তির তারিখও।এতো কিছুর পর অবশেষে ছবি মুক্তি পাচ্ছে, তাই শহরের এক রেস্তোরার উদ্বোধনে ফ্রেশ মুডে ধরা দিলেন পরিচালক।

আরও পড়ুন-আত্মহত্যা নিয়ে কী বলেছিলেন রিয়া সেন

‘ডার্ক চকোলেট'-সিনেমায় পিটার মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন সুদীপ মুখোপাধ্যায়। শিনা বোরা হত্যাকাণ্ড সামনে আসার কিছু দিন পর জানা যায় তাঁর বাবা, অর্থাৎ ইন্দ্রাণীর প্রথম প্রেমিক সিদ্ধার্থ দাসের কথা। কলকাতাতেই নাটকীয় ভাবে হদিশ মেলে সিদ্ধার্থর। ছবিতে সেই সিদ্ধার্থর ভূমিকায় অভিনয় করছেন কৌশিক সেন। শিনার চরিত্রে থাকছেন রিয়া সেন।

সিনেমায় ইন্দ্রাণী মুখোপাধ্যায়, ইন্দ্রাণীর প্রথম প্রেমিক সিদ্ধার্থ দাস এবং গাড়ি চালক শ্যাম রাইয়ের চরিত্ররা ফ্ল্যাশব্যাকে গল্প বলবে।  পম্যাকমিল ইন্ডিয়ার প্রদীপ চুড়িওয়ালের প্রযোজনায় বাংলা, ইংরেজি এবং হিন্দি— তিনটি ভাষাতেই মুক্তি পাবে ছবিটি। 

.