বিয়ের পর প্রিয়াঙ্কা-নিক কত কোটির মালিক হচ্ছেন জানেন!

হলিউডেও জমিয়ে কাজ করছেন প্রিয়াঙ্কা চোপড়া 

Updated By: Dec 1, 2018, 01:12 PM IST
বিয়ের পর প্রিয়াঙ্কা-নিক কত কোটির মালিক হচ্ছেন জানেন!

নিজস্ব প্রতিবেদন : বলিউডের অন্যতম হাই প্রোফাইল বিয়ের আসর বসছে ২ ডিসেম্বর। যোধপুরের উমেদ ভবন প্রাসাদেই বসছেন এই তারকাখচিত বিয়ের আসর। বুঝতেই পারছেন, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মালাবদলের প্রসঙ্গেই বলা হচ্ছে। যা নিয়ে ইতিমধ্যেই বলিউড এবং হলিউড জুড়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে।
নিক-প্রিয়াঙ্কার বিয়ে উপলক্ষে ইতিমধ্যেই জোনাস পরিবারের সদস্যরা ভারতে আসতে শুরু করেছেন। অতিথি আপ্যায়নের জন্য চোপড়া-রাও পৌঁছে গিয়েছেন রাজস্থানে। কিন্তু, যাঁদের নিয়ে এত আড়ম্বর, এত তোড়জোড়, সেই প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস বিয়ের পর কত কোটির মালিক হবেন জানেন?

আরও পড়ুন : অঙ্কটা কয়েক কোটির ঘরে, বিয়ের আগের অনুষ্ঠানের জন্য প্রিয়াঙ্কা-নিকের কত খরচ হচ্ছে জানেন!
রিপোর্টে প্রকাশ, ফোর্বসের তালিকা অনুযায়ী প্রিয়াঙ্কা নাকি এই মুহূর্তে ২৮ মিলিয়ন ডলারের মালিক। অন্যদিকে রোজগারের হিসেবে মার্কিন পপ তারকাও কিছু কম যান না। হিসেব অনুযায়ী, নিক জোনাস নাকি এই মুহূর্তে ২৫ মিলিয়ন ডলারের মালিক। অর্থাত প্রিয়াঙ্কা এবং নিকের মোট সম্পত্তির পরিমান ৫৩ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৩৭০ কোটির কাছাকাছি বলেই জানা যাচ্ছে।

আরও পড়ুন : তৈমুরকে নিয়ে যা হচ্ছে, তাতে রেগে গেলেন ঠাকুমা শর্মিলা!
এদিকে বিয়ের আগের অনুষ্ঠানের জন্যই নাকি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস ৩.৯৩ কোটি খরচ করছেন। যোধপুরের যে রাজপ্রাসাদ নেওয়া হয়েছে বিয়ের জন্য, সেখানে রয়াল সুইট, প্রেসিডেন্সিয়াল সুইট, গ্র্যান্ড রয়াল সুইট, হিস্টোরিকাল সুইটসহ একাধিক বিলাসবহুল ঘর ভাড়া নেওয়া হয়েছে। যার এক একদিনের খরচই প্রায় ৬৪.৪০ লক্ষ করে।

আরও পড়ুন : হবু বর নিক নাকি প্রিয়াঙ্কার 'পাপি ডগ'?

অন্যদিকে বিলাসবহুল থাকার ব্যবস্থার পাশাপাশি প্রিয়াঙ্কা-নিকের বিয়ের খাবারের মেনুতেও রয়েছে এলাহি আয়োজন। যেখানে রাজস্থানি, হায়দরাবাদি এবং পঞ্জাবি খাবারের সম্ভার রয়েছে। পাশাপাশি কন্টিনেন্টাল, মেক্সিকান এবং চাইনিজ খাবারের আয়োজনও করা হয়েছে। সেই সঙ্গে বিয়ের দিন অতিথিদের খবর পরিবেশন করা হবে রাজস্থানি ঘরানার সব রুপোর বাসনে।

.