এক ফ্রেমে প্রিয়াঙ্কা, জায়রা, ফারহান, রোহিত, প্রকাশ্যে 'দ্য স্কাই ইজ পিঙ্ক'-এর পোস্টার

 ছবির পরিচালনা করছেন সোনালি বোস। 

Updated By: Jul 24, 2019, 01:33 PM IST
এক ফ্রেমে প্রিয়াঙ্কা, জায়রা, ফারহান, রোহিত, প্রকাশ্যে 'দ্য স্কাই ইজ পিঙ্ক'-এর পোস্টার

নিজস্ব প্রতিবেদন: প্রকাশ্যে এল 'দ্য স্কাই ইজ পিঙ্ক' ছবির প্রথম পোস্টার। এই ছবিতেই শেষবারের মতো বড়পর্দায় দেখা যাবে অভিনেত্রী জায়রা ওয়াসিমকে। কিছুদিন আগেই অভিনয় ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন তিনি। বহুদিন পর এই ছবিতে মূল চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। এছাড়াও রয়েছেন ফারহান আখতার ও রোহিত সুরেশ সরফ। ছবির পরিচালনা করছেন সোনালি বোস। 

একই পরিবারের চার সদস্যকে নিয়ে ছবির গল্প। পোস্টারে দেখা যাচ্ছে তাঁরা একসঙ্গে আকাশের দিকে তাকিয়ে রয়েছেন (তবে পোস্টারের দৃশ্যটি সূর্যাস্ত নাকি সূর্যোদয় তা অবশ্য স্পষ্ট নয়)। টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল(TIFF)-এ জায়গা করে নিয়েছে প্রিয়াঙ্কা অভিনীত এই ছবি। খোদ TIFF-এর তরফে সোশ্যাল মিডিয়া পেজে পোস্টারটি শেয়ার করে এই সুখবর জানানো হয়েছে।

আরও পড়ুন: 'রঙ্গবতী' চ্যালেঞ্জ গ্রহণ করলেন টলি সেলেবরা

এর আগেও প্রিয়াঙ্কার 'পাহুনা' নামে একটি ছবি নির্বাচিত হয়েছিল TIFF-এ। নেপালি ভাষার এই ছবি বেশ প্রশংসা কুড়িয়েছিল। দ্বিতীয় ছবির জন্যও গর্বিত অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ছবিতে সহ-প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে তাঁকে। তিনি বলেন, "প্রথমবার ছবির চিত্রনাট্য শুনেই আমার ভাল লেগে গিয়েছিল। ছবিতে প্রেম ও বিশ্বাসের বিষয়টা খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন সোনালি। গল্পটা আমাকে এতই মুগ্ধ করেছিল যে আমি অভিনয়ে রাজি তো হলামই, সহ-প্রযোজনা করব বলেও ঠিক করে ফেলেছিলাম।"

আরও পড়ুন: পরিণীতার পোস্টারে এ কেমন বেশে হাজির শুভশ্রী!

'দ্য স্কাই ইজ পিঙ্ক' ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে চলেছে টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে। উত্তেজিত প্রিয়াঙ্কা জানান, ছবির জন্য তিনি গর্বিত। প্রসঙ্গত, বক্তা ও লেখিকা আয়েশা চৌধুরীর জীবনের কাহিনিই উঠে আসবে 'দ্য স্কাই ইজ পিঙ্ক' ছবিতে। মাত্র ১৬ বছর বয়সে পালমোনারি ফাইব্রোসিস রোগে মারা যান তিনি। জায়রা ওয়াসিমকে দেখা যাবে আয়েশার চরিত্রে। তাঁর মা অদিতি চৌধুরীর ভূমিকায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। 

.