Priyanka Chopra: বিতর্কের মুখে CBS-এর 'দ্য অ্যাক্টিভিস্ট'এ অংশ নেওয়ায় ক্ষমা চাইলেন

অভিনেত্রী বলেছেন ''ওই শোয়ে আমার অংশগ্রহণ আপনাদের অনেককে হতাশ করেছে, সেকারণে দুঃখিত"।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 17, 2021, 01:09 PM IST
Priyanka Chopra: বিতর্কের মুখে CBS-এর 'দ্য অ্যাক্টিভিস্ট'এ অংশ নেওয়ায় ক্ষমা চাইলেন

নিজস্ব প্রতিবেদন :  CBS-এর শো 'দ্য অ্যাক্টিভিস্ট'(The Activist)এ অংশ নিয়েছিলেন। অবশেষে বিতর্ক ও লাগাতার সমালোচনার মুখে পড়ে ক্ষমা চাইলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। প্রিয়াঙ্কা জানিয়েছেন, এই সমালোচনা তাঁকে তাঁর ভুল শুধরে নিতে সাহায্য করেছে। শো-টি ভুল পথে এগোচ্ছিল সেকথা স্বীকার করে নিয়ে অভিনেত্রী বলেছেন ''ওই শোয়ে আমার অংশগ্রহণ আপনাদের অনেককে হতাশ করেছে, সেকারণে দুঃখিত"।

এর আগে CBS-এর তরফে 'দ্য অ্যাক্টিভিস্ট' (The Activist) শোয়ের ফরম্যাটে পরিবর্তনের কথা ঘোষণা করা হয়েছিল। এটি একটি প্রতিযোগিতামূলক শো থেকে এককালীন ডকুমেন্টারিতে পরিবর্তন করা হয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) বলেন, "আমি জেনে খুশি হলাম যে এই নতুন ফরম্যাটে গল্পগুলো তুলে ধরা হবে এবং আমি এই শোয়ের অংশীদাররা, যাঁরা তাঁদের কান মাটির সঙ্গে সংযোগ রেখে চলেন, কখন থামতে হবে, কখন শুরু করতে হবে এবং পুনর্মূল্যায়ন করতে হবে সেটা তাঁরা জানেন, সেই অংশীদারদের সঙ্গে সহযোগিতা করতে পেরে গর্বিত।"

আরও পড়ুন-Golondaaj: পুজোর বক্স অফিস দখলে তৈরি ‘গোলন্দাজ’ দেব, ট্রেলারে 'লগান'-এর ছোঁয়া

এর আগে  'দ্য অ্যাক্টিভিস্ট' (The Activist) শোয়ের তরফে ঘোষণা করা হয়, এখনে ৬ জন অনুপ্রেরণা দেবে এমন সমাজকর্মীকে রাখা হবে। যাঁরা আবার তিনজন পাবলিক ফিগারের সঙ্গে মিলে টিম তৈরি করবেন। যে তিনজনের টিমে ছিলেন মার্কিন গায়ক উশার (শোয়ের সঞ্চালক), প্রিয়াঙ্কা চোপড়া এবং জুলিয়ান হাফ। যদিও এই ঘোষণাটি শেষপর্যন্ত উপহাসে পরিণত হয়। শোটি সস্তা বিনোদনে পরিণত হচ্ছে বলে অভিযোগ ওঠে। 

 "সমাজকর্মীদের বিশ্বব্যাপী সম্প্রদায় যাঁরা প্রতিদিন তাঁদের রক্ত, ঘাম এবং চোখের জল ফেলে লড়াই করছেন'', তাঁদের হয়ে সুর চড়ান প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। তিনি লেখেন, ''তাঁদের কাজ খুবই গুরুত্বপূর্ণ এবং তাঁরা স্বীকৃতি পাওয়া এবং উদযাপনের যোগ্য। আপনারা যা করছেন তার জন্য আপনাদের প্রত্যেককে ধন্যবাদ''।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.