Sohail Khan Affair: এই বলিউড সুন্দরীর জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার!

এই সম্পর্কের খবর জানার পরেই সীমা খানের সঙ্গে সোহেলের সম্পর্কে তিক্ততা সৃষ্টি হয়। দীর্ঘদিন ধরেই সোহেলের সঙ্গে থাকছিলেননা সীমা খান।

Updated By: May 14, 2022, 04:36 PM IST
Sohail Khan Affair: এই বলিউড সুন্দরীর জন্যই ভাঙল সোহেল-সীমার ২৪ বছরের সংসার!

নিজস্ব প্রতিবেদন: ২৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টানতে চলেছেন সোহেল এবং সীমা খান। কিছুদিন আগেই দুজকে একসঙ্গে মুম্বইয়ের বান্দ্রা কোর্টের বাইরে দেখা যায়। এক বলিউড অভিনেত্রীর সঙ্গে কিছুদিন আগেই নাম জড়ায় সোহেল খানের। প্রায়ই তাদেরকে একসঙ্গে দেখা যায় মুম্বইয়ের বিভিন্ন জায়গায়।  

সোহেল খান এবং সীমা খানের সম্পর্ক বিয়ে হয় ১৯৯৮ সালে। মুসলিম মতে বিয়ের আগে আর্য সমাজ মন্দিরে বিয়ে করেন সোহেল এবং সীমা। এই বিয়েতে সীমার পরিবার খুশি না হলেও পরবর্তীকালে সোহেল খান ও সীমার সম্পর্ক মেনে নেয় সীমার পরিবার।

বিয়ের বহু বছর পর হঠাৎ করেই বলিউড অভিনেত্রী হুমা কুরেশির সঙ্গে জড়িয়ে যায় সোহেল খানের নাম। সোহেল খান এবং হুমা কুরেশির সম্পর্কের খবর বলিউডে চাঞ্চল্য সৃষ্টি করে। জানা যায় এই সম্পর্কের খবর জানার পরেই সীমা খানের সঙ্গে সোহেলের সম্পর্কে তিক্ততা সৃষ্টি হয়। দীর্ঘদিন ধরেই সোহেলের সঙ্গে থাকছিলেননা সীমা খান।

আরও পড়ুন: Mrinal Sen: পরিচালকের জন্মবার্ষিকীতে তিনটি ছবির ঘোষণা, পোস্ট মৃণাল পুত্রের

নেটফ্লিক্সের অনুষ্ঠান 'ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'-এ সোহেল এবং সীমার সম্পর্কের বিষয়ে বিভিন্ন কথা সামনে আসে। এই অনুষ্ঠানে জানা যায় সোহেল ও সীমা আলাদা থাকেন। সীমা আরও বলেছিল, তার এবং সোহেলের বিয়ে একটু অন্যরকম। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.