মুক্তির দিন জানালো Shabaash Mithu! কবে জানেন?

এই চরিত্রে অভিনয়ের জন্য তাপসী বিশেষ ক্রিকেট প্রশিক্ষণ নিয়েছেন

Updated By: Apr 29, 2022, 06:53 PM IST
মুক্তির দিন জানালো Shabaash Mithu! কবে জানেন?

নিজস্ব প্রতিবেদন: তাপসী পান্নু অভিনীত শাবাশ মিঠু বেশ কিছুদিন ধরেই রয়েছে আলোচনার কেন্দ্রে। শুক্রবার ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করেছেন পরিচালক সৃজিত মুখার্জি। 

সিনেমায় তাপসীকে আইকনিক ভারতীয় ক্রিকেটার, মিতালি রাজের চরিত্রে দেখা যাবে। সিনেমায় দেখা যাবে আন্তর্জাতিক ক্রীড়াবিদ হিসেবে তার যাত্রার গল্প। 

মিতালির ৪ বছর বয়স থেকে এই যাত্রা শুরু হবে পর্দায়। মিতালি রাজের ২৩ বছরের কেরিয়ারে তিনি ওয়ানডেতে টানা ৭টি ৫০ রানের ইনিংস খেলেছেন এবং ভারতকে ৪টি বিশ্বকাপে নেতৃত্ব দিয়েছেন।

সিনেমার পোস্টারটি শেয়ার করে, তাপসী লিখেছেন, "একটি মেয়ে যার একটি স্বপ্ন এবং তাঁকে বাস্তবায়নের পরিকল্পনা রয়েছে তার থেকে শক্তিশালী আর কিছু নেই! এটি এমন একটি মেয়ের গল্প যে এই "জেন্টলম্যানস গেম"-এ ব্যাট হাতে তার স্বপ্নকে তাড়া করেছিল #ShabaashMithu দা আনহার্ড স্টোরি অফ ওয়মেন ইন ব্লু সিনেমা হলে আসবে ১৫ জুলাই ২০২২।" 

 

আরও পড়ুন: স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্ত! ক্যানসার জয় করে হাসপাতালেই বিবাহবার্ষিকী পালন ছবির

এই চরিত্রে অভিনয়ের জন্য তাপসী বিশেষ ক্রিকেট প্রশিক্ষণ নিয়েছেন। লন্ডনের লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে শুটিং করার ছবি পোস্ট করেন তিনি। সৃজিত মুখার্জি পরিচালিত, এবং প্রিয়া আভেন রচিত, শাবাশ মিঠু 15 জুলাই, 2022-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.