Arjun Chakraborty: ছোট পর্দায় ফিরছেন অর্জুন, সিনেমায় অতৃপ্তিই কী মূল কারণ?

বহুদিন পর ফের ছোট পর্দায় ফিরছেন সব্যসাচী পুত্র। জনপ্রিয় এক ধারাবাহিকে পার্শ্ব চরিত্রের ভূমিকায় দেখতে পাওয়া যাবে তাঁকে। হঠাৎ কেন এমন সিদ্ধান্ত, সে বিষয়েই মুখ খুললেন অভিনেতা। নিয়মিত অভিনয়ের মধ্যে থাকার জন্যই এই সিদ্ধান্ত।

Updated By: Nov 21, 2023, 06:15 PM IST
Arjun Chakraborty: ছোট পর্দায় ফিরছেন অর্জুন, সিনেমায় অতৃপ্তিই কী মূল কারণ?

জি ২৪ ঘন্টা ডিজিয়াল ব্যুরো: অর্জুন চক্রবর্তী, বড় পর্দায় পা রাখার আগে, ছোট পর্দার অভিনেতা হিসেবেই পরিচিতি পেয়েছিলেন এই অভিনেতা। তাঁকে দেখতে পাওয়া গেছে মঞ্চেও। বহুদিন পর ফের ছোট পর্দায় ফিরছেন সব্যসাচী পুত্র। জনপ্রিয় এক ধারাবাহিকে পার্শ্ব চরিত্রের ভূমিকায় দেখতে পাওয়া যাবে তাঁকে। হঠাৎ কেন এমন সিদ্ধান্ত, সে বিষয়েই মুখ খুললেন অভিনেতা।

আরও পড়ুন: Jaya Ahsan: ‘তাদের অসহায়তা দেখে গলাটা বুজে আসে’, IFFI-তে যাওয়ার আগেই বিস্ফোরক জয়া...

কোনও অভিনেতা বড় পর্দা ছেড়ে ছোট পর্দায় ফিরলে, সেই ক্ষেত্রে নতুন গল্প নিয়েই ফিরতে দেখা যায়। কিন্তু এই ক্ষেত্রে গল্পটা একটু অন্য। চলতি সিরিয়ালের পার্শ্ব অভিনেতা হিসেবেই ফিরছেন তিনি। এই বিষয়ে অভিনেতাকে জিজ্ঞাসা করলে তিনি জানান, এই বিষয়ে চিন্তার কিছু নেই বলেই মনে করছেন অভিনেতা। একমাত্র তাঁর চরিত্র সাধারণ মানুষের কেমন লাগছে এই নিয়েই মাথা ঘামাচ্ছেন তিনি।

কেন ছোট পর্দায় ফিরছেন তিনি, এই কথা প্রসঙ্গে তিনি জানান, 'সিনেমা বা ওয়েব সিরিজে যে ভীষণ ভাল কাজ হচ্ছে, তেমনটা নয়। নিয়মিত অভিনয়ের মধ্যে থাকার জন্যই এই সিদ্ধান্ত। ব্যস্ত থাকা আর অভিনয়, এই দুইই আমার প্রিয়। সেই কারণেই ধারাবাহিকে কাজ করার ইচ্ছাপ্রকাশ করেছিলাম। এসভিএফের সঙ্গে আমার সম্পর্ক দীর্ঘদিনের। আমায় ওরাই এই ধারাবাহিকটা অফার করেছিল। আইডিয়াটা আমার ভালই লাগে। 'অনুরাগের ছোঁয়া' এমনিতেই জনপ্রিয় ধারাবাহিক, সেখানে নতুন চরিত্র হিসেবে আমায় দেখা যাবে।'

আরও পড়ুন: Vir Das: এমি জিতে ইতিহাস গড়লেন ভারতে ব্রাত্য বীর দাস

উল্লেখিত ধারাবাহিকে অর্জুন, একজন চিকিৎসকের চরিত্রে অভিনয় করছেন। তাঁর চরিত্রের নামও অর্জুন। স্কুলজীবন থেকেই অর্জুনের দীপা (ধারাবাহিকের মুখ্য চরিত্র)-র ওপর দুর্বলতা ছিল, তবে তা কখনও প্রকাশ করেনি অর্জুন। এই পথেই এগিয়ে যাবে গল্প, এমনটাই জানিয়েছেন অভিনেতা।

ধারাবাহিক কতটা দেখা হয় জিজ্ঞাসা করা হলে তিনি জানা, ধারাবাহিক তাঁর দেখা হয় না। তিনি কখনই দর্শক ছিলেন না। সিরিয়াল বা ধারাবাহিক, সিনেমার তুলনায় অনেক বেশি মানুষের কাছে পৌঁছে যায়। পরিবারের মানুষদের কতটা সময় দিতে পারেন অভিনেতা, এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, 'ধারাবাহিকে কাজ করার বিভিন্ন দিক রয়েছে। আমি যে সময়ে ধারাবাহিকে অভিনয় করতাম, সেখানে কোনও নির্দিষ্ট সময় ছিল না। এখন একটু লম্বা হলেও একটা নির্দিষ্ট সময় বেঁধে দেওয়া হয়েছে শ্যুটিংয়ের জন্য। এর ফলে পরিবারকে একটু বেশি সময় দিতে পারি। তবে এই ধারায় প্রস্তুতির সুযোগ পাওয়া যায় না। সেটে গিয়ে চিত্রনাট্য পাই।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.