Web Series: ৩৭০০ কোটি টাকার ওয়েব সিরিজ! প্রথমদিনেই গড়ল রেকর্ড

Web Series : আমাজন প্রাইমে ইতিমধ্যেই রিলিজ করেছে এই ওয়েব সিরিজের প্রথম দুটি পর্ব। দ্য লর্ড অফ দ্য রিংস সিরিজের ছবিগুলো দারুণ ব্যবসা করেছে বক্স অফিসে। এই কারণেই এই ওয়েব সিরিজ ঘিরে সারা বিশ্বে উত্তেজনা ছিল তুঙ্গে।

Updated By: Sep 5, 2022, 07:54 PM IST
Web Series: ৩৭০০ কোটি টাকার ওয়েব সিরিজ! প্রথমদিনেই গড়ল রেকর্ড

The Lord of the Rings The Rings of Power, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধীরে ধীরে ব্যাপ্তি বেড়েই চলেছে ওটিটি প্ল্যাটফর্মের। কখনও ক্যামেরার কারিকুরিতে কখনও আবার বাজেটে নয়া রেকর্ড গড়ে চলেছে ওটিটি দুনিয়া। একের পর এক দামি ওয়েবসিরিজ ও ছবি মুক্তি পাচ্ছে বিভিন্ন ওটিটিতে। সেরকমই একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে আমাজন প্রাইমে। এই সিরিজের নাম ‘দ্য লর্ড অফ দ্য রিংস: দ্য রিংস অফ পাওয়ার’। আমাজন প্রাইমে ইতিমধ্যেই রিলিজ করেছে এই ওয়েব সিরিজের প্রথম দুটি পর্ব। দ্য লর্ড অফ দ্য রিংস সিরিজের ছবিগুলো দারুণ ব্যবসা করেছে বক্স অফিসে। এই কারণেই এই ওয়েব সিরিজ ঘিরে সারা বিশ্বে উত্তেজনা ছিল তুঙ্গে। প্রথমদিনই এই ওয়েব সিরিজ ঝড় তুলেছে নেটপাড়ায়। এই সিরিজটি ভারতে প্রচার করেছেন হৃতিক রোশন, জাহ্নবী কাপুর ও সারা আলি খান।

আরও পড়ুন: Katrina Kaif-Alia Bhatt: ‘ফুলসজ্জা রাতে কেন? দিনেই হতে পারে!’ আলিয়াকে পরামর্শ ক্যাটরিনার

লেটসওটিটি গ্লোবালের তরফ থেকে প্রকাশ্যে আসে এই সিরিজের বাজেট। ট্যুইটে তাঁরা লেখে, “আমাজন প্রাইমের ‘দ্য লর্ড অফ দ্য রিংস: দ্য রিংস অৎ পাওয়ার’-এর বাজেট ৩৭০০ কোটি টাকা। কিন্তু দুটো পর্ব রিলিজের পরেও এই ওয়েবসিরিজ সেভাবে সাড়া ফেলতে পারেনি।” এই ওয়েবসিরিজ নিয়ে সোশ্যাল মিডিয়াতেও মিশ্র প্রতিক্রিয়া।

অন্যদিকে আমাজন প্রাইমের তরফ থেকে ঘোষণা করা হয় যে, ভিউয়ের নিরিখে এই ওয়েব সিরিজ আমাজন প্রাইমের এ যাবৎ সবচেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজটি প্রথম দিনেই সারা বিশ্ব জুড়ে প্রায় ২.৫ কোটি দর্শক দেখেছে। সেই দর্শক সংখ্যার কথা মাথায় রেখেই এই ওয়েব সিরিজ নাম লিখিয়েছে ইতিহাসে। এর আগে কোনও ওয়েব সিরিজের প্রিমিয়ারে এত সংখ্যক দর্শক একসঙ্গে দেখেননি। সারা পৃথিবী জুড়ে ২৪০ টি দেশে একসঙ্গে মুক্তি পেয়েছে ‘দ্য লর্ড অফ দ্য রিংস: দ্য রিংস অৎ পাওয়ার’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.