Thalaivii: ছবি ডাঁহা ফ্লপ! কঙ্গনার কাছে ক্ষতিপুরনের দাবি...

Thalaivii: ছবিতে কঙ্গনার অভিনয় প্রশংসিত হলেও থালাইভি বক্স অফিসে তা মুখ থুবড়ে পড়ে। ফলে, ছবির ডিস্ট্রিবিউশন কোম্পানি এই ছবির নির্মাতাদের কাছে ক্ষতিপুরনের দাবি জানিয়েছেন। এই টাকার অঙ্ক নেহাত কম নয়। কিন্তু এখন প্রশ্ন হচ্ছে কতো টাকার দাবি করল ডিস্ট্রিবিউশন কোম্পানি? কী-ই বা জানালো থালাইভি ছবি কতৃপক্ষ? জেনে নিন...

Updated By: May 2, 2023, 12:59 PM IST
Thalaivii: ছবি ডাঁহা ফ্লপ! কঙ্গনার কাছে ক্ষতিপুরনের দাবি...

 পায়েল মুখার্জী, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২১- এর সেপ্টেম্বরে  হিন্দি,তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পায় কঙ্গনা রানাউত অভিনীত থালাইভি। ছবিতে তামিলনাডুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার চরিত্রে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। এই ছবির শ্যুটিং সেট থেকে বেশকিছু ছবিও শেয়ার করেছিলেন তিনি। তবে প্রয়াত অভিনেত্রী-রাজনীতিবিদ জয়ললিতার জীবনের উপর ভিত্তি করে তৈরি এই ছবিতে কঙ্গনার অভিনয় প্রশংসিত হলেও থালাইভি বক্স অফিসে কোনও ছাপ ফেলতে পারেনি। বরং বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে কঙ্গনার এই ছবি। সম্প্রতি জানা গিয়েছে যে, থালাইভির ডিস্ট্রিবিউশন কোম্পানি এই ছবির নির্মাতাদের কাছে ক্ষতিপুরনের দাবি জানিয়েছেন। এই টাকার অঙ্ক নেহাত কম নয়। কিন্তু এখন প্রশ্ন হচ্ছে কতো টাকার দাবি করল ডিস্ট্রিবিউশন কোম্পানি? কী-ই বা জানালো থালাইভি ছবি কতৃপক্ষ? 

আরও পড়ুন, Kangana Ranaut Vs Diljit Dosanjh: খালিস্তানিদের সমর্থন! দিলজিৎ দোসাঞ্জকে গ্রেফতারের হুমকি কঙ্গনার...

থালাইভি ছবিতে চরিত্রের প্রয়োজনে, নিজের গেটাপ সম্পূর্ণ  বদলে ফেলেছিলেন কঙ্গনা। অবিকল জয়ললিতার নিজস্ব স্টাইলে দেখা গিয়েছিল তাঁকে। সুতরাং এই ছবিটি বক্স অফিসে দর্শকদের সারা না পাওয়ায় প্রযোজকের কাছে টাকা ফেরত চান তাঁরা। সুত্রের খবর, ডিস্ট্রিবিউশনের টাকা ফেরত পাওয়ার জন্য়, গত দুই বছর ধরে কোম্পানিটি ইমেল ও ফোন কলের মাধ্যমে টাকা ফেরত পাওয়ার দাবি করে আসছে। কিন্তু জানা যাচ্ছে যে নির্মাতাদের তরফ থেকে কোনও উত্তর না পেয়ে এখন অন্য পদক্ষেপ নিয়েছেন ডিস্ট্রিবিউশন কোম্পানি। এই বিষয়গুলি এবার আদালতে নিয়ে যাওয়ার কথা বিবেচনা করেছেন তাঁরা৷ ইতিমধ্যেই আইনি চিঠি পাঠানো হয়েছে ছবির প্রযোজককে, তবুও উত্তর মেলেনি বলেই জানা যায়। 

আরও পড়ুন,  Jayati Chakraborty: সংগীত পরিচালক ও গায়িকাকে না জানিয়েই ‘ইন্দুবালা ভাতের হোটেল’ থেকে বাদ জয়তী চক্রবর্তীর গান, সমালোচনার ঝড় নেটপাড়ায়...

তবে শুধু থালাইভি নয়, কঙ্গনা ধকড় ও বক্স অফিসে ভয়ঙ্করভাবে মুখ থুবড়ে পড়ে। ছবিটি আনুমানিক ৮৫ কোটি টাকা বাজেটে নির্মিত হয়েছিল। তবে মাত্র ২.৫৮ কোটি টাকা আয় করতে পারে এই ছবি। জানা গিয়েছিল এই ছবির প্রযোজকরাও ৭৮ কোটি টাকার ক্ষতির সম্মুখীন হয়েছেন।

বিগত বেশ কিছু বছরে সাফল্যের মুখ না দেখলেও বর্তমানে 'ইমার্জেন্সি' নামের ছবিতে কাজ করছেন কঙ্গনা রানাউত। এই ছবিতে শুধু প্রধান চরিত্রে অভিনয় করছেন তা নয়। ছবিটির পরিচালনাও করছেন তিনি। সিনেমাটিতে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। কঙ্গনা ছাড়াও, ইমার্জেন্সি-তে শ্রেয়াস তালপাড়েকে প্রয়াত প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীয়ের ভূমিকায় দেখা যাবে। এছাড়াও অনুপম খের প্রয়াত রাজনৈতিক নেতা জয়প্রকাশ নারায়ণ এবং মহিমা চৌধুরী প্রয়াত পুপুল জয়করের চরিত্রে অভিনয় করেছেন এই ফিল্মে। পেশায় পুপুল জয়কর একজন লেখিকা হলেও ইন্দিরার গান্ধির ঘনিষ্ঠ বন্ধুও ছিলেন তিনি। ছবিতে স্যাম মানেকশের ভূমিকায় দেখা যাবে মিলিন্দ সোমনকেও। কঙ্গনা অনেক আগেই একথা স্পষ্ট করেছিলেন যে এই ছবিটি রাজনৈতিক সিনেমা হলেও, এটি ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.