Tapsee Pannu: অতীতে ফিরে বর্তমান বদলানোর চেষ্টা তাপসীর

ট্রেলার থেকেই সাসপেন্স তৈরি করেছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। অনেকদিন পর পর্দায় ফিরছেন রাহুল ভাট(Rahul Bhatt)। ট্রেলারেই দুধরনের লুকে ধরা দিলেন তাপসী। বারবারই নিজেকে চরিত্রের খাতিরে ভাঙেন অভিনেত্রী, এবারও যে তাঁর ঝুলিতে অনেক চমক থাকবে তা ট্রেলার থেকে স্পষ্ট। সোশ্যাল মিডিয়ায় ট্রেলার আসতেই অনেক নেটিজেনই প্রশংসা করেছেন তাপসীর

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 27, 2022, 04:42 PM IST
Tapsee Pannu: অতীতে ফিরে বর্তমান বদলানোর চেষ্টা তাপসীর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাপসী পান্নু(Tapsee Pannu) অভিনীত ছবি ‘সাবাশ মিঠু’। প্রাক্তন ভারতীয় অধিনায়ক মিতালি রাজের জীবন নিয়ে তৈরি হয়েছে এই ছবি। যদিও বক্স অফিসে সেই ছবি বিশেষ ছাপ ফেলতে পারেনি। এবার বাইশগজ থেকে অতীতে ফিরেছেন তাপসী পান্নু। বুধবারই মুক্তি পেয়েছে তাপসী পান্নুর আগামী ছবি 'দোবারা'-র(Dobaaraa) ট্রেলার। ছবির পরিচালক অনুরাগ কাশ্যপ। ২০১৮ সালের স্প্যানিশ ছবির রিমেক এই ছবি। এক ঝড় বৃষ্টির রাতে ছবির চরিত্ররা ফিরে যায় অতীতে। অতীতে ফিরেই তাঁরা বদলে ফেলে তাঁদের বর্তমান। ছবিতে তাপসী পান্নু ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন রাহুল ভাট ও পাভেল গুলাটি।

ট্রেলারের শুরুতেই দেখা যায় যে, তাপসী ও তাঁর পরিবার আবিষ্কার করে তাঁরা যে বাড়িতে থাকছে সেই বাড়িতেই ২৬ বছর আগে একটি বাচ্চা ছেলের খুন হয়। ২৬ বছর পর সেই একই রকমের ঝড় বৃষ্টির আবহাওয়া দেখা যায় শহরে, আর সেই রাতে ঐ খুন হওয়া বাচ্চা ছেলেটির সঙ্গে যোগাযোগ করতে পারে তাপসী। পরেরদিন সকালে ঘুম থেকে উঠে এক অন্য বর্তমানের মুখোমুখি হয় সে। সেখানেই অতীতে ঘটা সেই খুন বদলাতে বদ্ধপরিকর হয়ে ওঠে তাপসী।

আরও পড়ুন: Kolkata Chalantika: অকাল বিসর্জন! সিঁদুর খেলায় মেতেছেন সৌরভ-দিতিপ্রিয়া-কিরণ-পাভেল

ট্রেলার থেকেই সাসপেন্স তৈরি করেছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। অনেকদিন পর পর্দায় ফিরছেন রাহুল ভাট(Rahul Bhatt)। ট্রেলারেই দুধরনের লুকে ধরা দিলেন তাপসী। বারবারই নিজেকে চরিত্রের খাতিরে ভাঙেন অভিনেত্রী, এবারও যে তাঁর ঝুলিতে অনেক চমক থাকবে তা ট্রেলার থেকে স্পষ্ট। সোশ্যাল মিডিয়ায় ট্রেলার আসতেই অনেক নেটিজেনই প্রশংসা করেছেন তাপসীর, তবে কেউ কেউ এই ছবির সঙ্গে মিল খুঁজে পেয়েছে বদলা ও গেম ওভার ছবির।

আরও পড়ুন: Tiger-Disha Break Up: দীর্ঘ ৬ বছরের সম্পর্কে ইতি টাইগার-দিশার!

আরও পড়ুন: Mamata Banerjee: ‘মুখ্যমন্ত্রীর জুতো চোর’, নামে সায় নেই ইম্পার, মমতার দ্বারস্থ পরিচালক

নিউ এজ কনটেন্ট তৈরি করতে সিনেপ্রেমীদের জন্য একতা কাপুর(Ekta Kapoor) তৈরি করেছেন তাঁর নয়া ব্র্যান্ড কাল্ট ফিল্মস। সেই ব্যানারে দোবারা হতে চলেছে প্রথম ছবি। সূত্রের খবর, এই ছবি পরিচালনা করার প্রস্তাব নিয়ে অনুরাগ কাশ্যপের কাছে গিয়েছিলেন অভিনেত্রী তাপসী পান্নু। চিত্রনাট্য পড়েই এই ছবি পরিচালনা করতে রাজি হয়েছিলেন অনুরাগ। প্রথমে এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে, তবে পরবর্তীকালে থিয়েটারেই এই ছবি মুক্তির পরিকল্পনা নিয়েছেন প্রযোজক একতা কাপুর। আগামী ১৯ অগাস্ট মুক্তি পেতে চলেছে দোবারা।

আরও পড়ুন: Jacqueline Fernandez: হঠাৎ কালীঘাটে জ্যাকলিন ফার্নান্ডেজ, জল্পনা...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.