'আশিক বানায়া আপনে'-র পর কী হয়েছিল তনুশ্রীর! শুনলে শিউরে উঠবেন

ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়েছে

Updated By: Sep 28, 2018, 12:42 PM IST
'আশিক বানায়া আপনে'-র পর কী হয়েছিল তনুশ্রীর! শুনলে শিউরে উঠবেন

নিজস্ব প্রতিবেদন : ‘আশিক বানায়া আপনে’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তনুশ্রী দত্ত। এই সিনেমায় ইমরান হাসমির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তনুশ্রী। যেখানে চুম্বন থেকে শুরু করে একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করেন তিনি। ফলে, বলিউডে ডেবিউ ফিল্ম দিয়েই একেবারে শোরগোল ফেলে দিয়েছিলেন তনুশ্রী দত্ত। কিন্তু, ‘আশিক বানায়া আপনে’ করার পর কেমন যেন মুষড়ে পড়েন তনুশ্রী।

আরও পড়ুন : বাথরুমে বসে মলত্যাগ, ভিডিও শেয়ার করলেন রাখি সাওয়ান্ত, জোর সমালোচনা

ওই সিনেমা মুক্তি পাওয়ার পর প্রকাশ্যে জানিয়েই দেন, যে ধরনের সাহসী দৃশ্যে অভিনয় করে বলিউডে ডেবিউ করেন তিনি, ভবিষ্যতে আর সেরকম কিছু করবেন না। কোনও সিনেমাতেই আর অপ্রয়োজনীয় চুম্বন দৃশ্যে বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন না বলে এক সাক্ষাতকারে জানান তনুশ্রী।

আরও পড়ুন : যৌন হেনস্থা নিয়ে ফের সরব তনুশ্রী, উঠল ইরফান, সুনীলের নামও!

তিনি আরও বলেন, বলিউডে ডেবিউয়ের আগে হলিউডের সিনেমা দেখে, সেখানকার বিদেশি ‘ভূত’ তাঁর মাথায় ঘোরাঘুরি করত। কিন্তু, ‘আশিক বানায়া আপনে’ করার পর তিনি বুঝতে পারেন, হলিউডে যেভাবে ওই দৃশ্যগুলির দৃশ্যায়ন করা হয়, বলিউডে তা কোনওভাবেই সম্ভব নয়। পাশাপাশি এত সাহসী দৃশ্যে অভিনয় করলে, দর্শকরাও সঠিকভাবে সব সময় সব কিছু মেনে করা সম্ভব নয়। তাই আর কোনও পরিচালক ‘আশিক বানায়া আপনে’-র মত সাহসী দৃশ্যে অভিনয় করার কথা বললে, প্রথমে সেটি তিনি বিচার করে দেখবেন। সিনেমার জন্য ওই দৃশ্যগুলি অপ্রয়োজনীয় মনে হলে, তিনি ওই প্রজেক্টে অভিনয় করবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন তনুশ্রী দত্ত। যা শুনে বেশ অবাক হয়ে হয়ে সেখানে হাজির অভিনেত্রী কোয়েনা মিত্র এবং অভিনেতা রোহিত রায়।

 

যদিও ‘আশিক বানায়া আপনে’-র পর বলিউডে আর বেশিদিন দেখা যায়নি তনুশ্রী দত্তকে। কিন্তু, সম্প্রতি তিনি ফের দেশে ফিরে এসেছেন। দেশে ফেরার পর নতুন কোনও প্রজেক্টে স্বাক্ষর না করলেও, বলিউডে যৌন হেনস্থা নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন তনুশ্রী দত্ত।

আরও পড়ুন : বলিউডের তাবড়দের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, তনুশ্রীর পাশে প্রিয়াঙ্কা, ফারহান

তিনি অভিযোগ করেন, ‘হর্ন ওকে প্লিস’-এর শুটিংয়ের সময় নানা পাঠেকর নাকি তাঁর যৌন হেনস্থা করেন। ওই সময় সেটে হাজির থেকে এ বিষয়ে কোনও প্রতিবাদ করেননি গণেশ আচার্য সহ এই সিনেমার পরিচালক, প্রযোজক কেউই।

শুধু তাই নয়, ‘চকোলেট’-এর শুটিংয়ের সময় পরিচালক বিবেক অগ্নিহোত্রীও তাঁর যৌন হেনস্থা করেন বলে অভিযোগ করেন তনুশ্রী দত্ত। এমনকী, শুটিং সেটের মধ্যে বিবেক অগ্নিহোত্রী তাঁকে ‘জামাকাপড় খুলে নাচতে’ বলেও পরিচালকের বিরুদ্ধে ফুঁসে ওঠেন তনুশ্রী। যদিও ওইদিন ইরফান খান এবং সুনীল শেঠির চিত্কারে সেদিন বিবেক অগ্নিহোত্রীর হাত থেকে তিনি রেহাই পেয়েছিলেন বলেও জানান তনুশ্রী। শুধু তাই নয়, বলিউডে এখনও অনেক ভাল মানুষ রয়েছেন বলে তাঁরা টিকে থাকতে পারেন বলেও জানান তনুশ্রী।

.