'লার্জার দ্যান লাইফ' ছবি বানাতেই পছন্দ করেন, 'তখত'-এর তারকাদের কথা প্রকাশ্যে এনে জানালেন করণ

 ছবির শ্যুটিং নিয়েও মুখ খুলেছেন করণ।

Updated By: Aug 22, 2019, 12:57 PM IST
'লার্জার দ্যান লাইফ' ছবি বানাতেই পছন্দ করেন, 'তখত'-এর তারকাদের কথা প্রকাশ্যে এনে জানালেন করণ

নিজস্ব প্রতিবেদন: অনেকদিন আগেই প্রকাশ্যে এসেছিল করণ জোহরের আগামী ছবি 'তখত'-এর অভিনেতা-অভিনেত্রীদের নাম। এক ঝাঁক তারকাদের নিয়েই এই ছবি বানাতে চলেছেন পরিচালক। এবার নিজেই একবার এই তারকা খচিত 'তখত'-এর তালিকা প্রকাশ্যে নিজেই প্রকাশ্যে আনলেন করণ।সম্প্রতি একটি ভিডিয়োর মাধ্য়মে ফের একবার 'তখত'এ তারকাদের তালিকাটা মনে করিয়ে দিয়েছেন তিনি। পাশাপাশি ছবির শ্যুটিং নিয়েও মুখ খুলেছেন করণ।

নিজের ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিয়ো শেয়ার করেছেন করণ। সেখানে একঝলক 'তখত'-এর শ্য়ুটিং সেটের সঙ্গেও দর্শকদের আলাপ করিয়েছেন করণ। যেখানে দেখা যাচ্ছে ছবির প্রস্তুতি, ছবির পোস্টার এবং 'তখত'-এর তারকাদের সাদা-কালো ছবি। তার মধ্যে রয়েছেন আলিয়া ভাট, রণবীর সিং, ভিকি কৌশল, অনিল কাপুর, করিনা কাপুর, ভূমি পেডনেকর ও জাহ্নবী কাপুরকে।

আরও পড়ুন-সৎ মা করিনাকে নিয়ে ফের একবার প্রকাশ্যেই মুখ খুললেন সইফ কন্যা সারা

আরও পড়ুন-নিউ ইয়র্কে ছোট্ট 'ইন্ডিয়া'র সঙ্গে দেখা অনুপম খেরের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ভিডিয়ো দেখে অনুমান করা যাচ্ছে, খুব শীঘ্রই শুরু হতে চলেছেন 'তখত'-এর শ্যুটিং। সম্প্রতি করণ জানান, তিনি 'লার্জার দ্যান লাইফ' ছবি বানান কারণ তিনি এই ধরনের পরিবেশেই বড় হয়েছেন। আমার সব সময় মনে হয়েছে সিনেমা বিষয়টাই 'লার্জার দ্যান লাইফ' একটা বিষয়। তাই যতই সমালোচনা হোক না কেন, তিনি নিজের ভালোলাগা থেকেই এধরনের ছবি বানাবেন। পরিচালক হিসাবে করণের শেষ ছবি ২০১৬তে 'অ্য়ায় দিল হ্যায় মুশকিল'। তারপর 'কলঙ্ক' ছবির প্রযোজনা করেন তিনি। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে কলঙ্ক।   

আরও পড়ুন-ঐশ্বর্য-অভিষেকের বিয়ের পুরনো কিছু মুহূর্ত ভাইরাল

.